শিরোনাম
প্রকাশ : ১০ এপ্রিল, ২০২০ ১৯:১৯

পাবনায় আইসোলেশন থেকে পালানো যুবক দিনাজপুরে কোয়ারেন্টাইনে

দিনাজপুর প্রতিনিধি:

পাবনায় আইসোলেশন থেকে পালানো যুবক দিনাজপুরে কোয়ারেন্টাইনে
মোস্তাক আল মামুনের বাড়ি

পাবনা জেনারেল হাসপাতালের আইসোলেশন সেন্টার থেকে পালিয়ে দিনাজপুরের হাকিপুরের হিলিতে আসা মোস্তাক আল মামুন নামে এক যুবককে হোম কোয়ারেন্টাইনে রেখেছে পুলিশ। 

তার পরিবারের সবার বাড়িতে বসবাস নিশ্চত করতে গ্রাম পুলিশের পাহারা বসানো হয়েছ। হাকিমপুর থানার ওসি আব্দুর রাজ্জাক আকন্দ এই তথ্য নিশ্চিত করেছেন।

মোস্তাক আল মামুন (২৫) দিনাজপুরের হাকিমপুর উপজেলার খট্টামাধবপাড়া গ্রামের আনিছুর রহমানে ছেলে।

পুলিশ জানায়, ৫ এপ্রিল তিনি পাবনাতে শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। এসময় স্বজনরা তার লক্ষণ দেখে পুলিশকে খবর দিলে তাকে করোনা আক্রান্ত সন্দেহে পাবনা জেনারেল হাসপাতালের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়েছিল। কিন্তু ৭ এপ্রিল হাসপাতাল থেকে পালিয়ে হাকিমপুর নিজ বাড়িতে চলে আসেন তিনি। হাসপাতাল থেকে পালানোর জন্য হাসপাতাল কর্তৃপক্ষ থানায় জিডি করেন। 

হাকিমপুর ওসি আব্দুর রাজ্জাক আকন্দ জানান, পাবনা জেনারেল হাসপাতালের আইসোলেশন সেন্টার থেকে মোস্তাক আল মামুন নামের এক যুবক পালিয়ে এসেছে এমন খবর পাওয়ার পর ৯ এপ্রিল সন্ধ্যায় হাকিমপুরের খট্টামাধবপাড়া গ্রামে ওই যুবকের বাড়িতে যায় পুলিশ। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে পরামর্শ করে তাকেসহ বাড়ির সবাইকে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে রাখার নির্দেশনা দেওয়া হয়। সেই সঙ্গে তারা যেনো বের হতে না পারে তা নিশ্চিত করতে বাড়ির সামনে গ্রাম পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য