শিরোনাম
প্রকাশ : ৭ জুন, ২০২০ ১৫:৫৯
আপডেট : ৭ জুন, ২০২০ ২২:৪৫

গভীর কোমায় থাকা নাসিমের অবস্থা স্থিতিশীল

অনলাইন ডেস্ক

গভীর কোমায় থাকা নাসিমের অবস্থা স্থিতিশীল
ফাইল ছবি
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গভীর কোমায় আছেন। তার অবস্থা এখন স্থিতিশীল। আজ রবিবার নাসিমের ছেলে সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয় সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘উনার অবস্থার উন্নতি-অবনতি নেই। অবস্থা আগের মতো।’
 
এ সময় জ্যেষ্ঠ এ আওয়ামী লীগ নেতার জন্য দেশবাসীর কাছে দোয়া চান তিনি। এর আগে শনিবার সন্ধ্যায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি  বড়ুয়া গণমাধ্যমকে জানান, সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের অবস্থা খুব আশঙ্কাজনক। তিনি কোনো সাড়া দিচ্ছেন না এবং এ মুহূর্তে গভীর কোমায় আছেন।
 
উল্লেখ্য, করোনায় আক্রান্ত হওয়ার পর গত সোমবার থেকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মোহাম্মদ নাসিম। বৃহস্পতিবার শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় শুক্রবার তাকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তরের কথা ছিল। কিন্তু শুক্রবার ভোর সাড়ে ৫টায় স্ট্রোক করায় অবস্থার অবনতি ঘটে। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক ডা. রাজিউল হকের নেতৃত্বে তার মস্তিষ্কে সফল অস্ত্রোপচার করা হয়।
 
বিডি-প্রতিদিন/শফিক

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর