৬ আগস্ট, ২০২০ ১৫:১৫

সিলেটে করোনায় মৃত্যু ছাড়াল দেড়শ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে করোনায় মৃত্যু ছাড়াল দেড়শ

প্রতীকী ছবি

সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৫১ জন। এরমধ্যে গত ২৪ ঘণ্টায় ২ জনের মৃত্যু হয়েছে। তারা সুনামগঞ্জ ও হবিগঞ্জ জেলার বাসিন্দা।

এছাড়া সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ১০৬ জন। এদের মধ্যে সিলেট জেলার ৪১ জন, সুনামগঞ্জে ১৭ জন, হবিগঞ্জে ১২ জন এবং মৌলভীবাজারের ৩৬ জন। এই সময়ে বিভাগে সুস্থ হয়েছেন ৬৭ জন।

সবশেষ বৃহস্পতিবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮ হাজার ২৯৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৪৭৫ জন, সুনামগঞ্জে ১ হাজার ৫৫০, হবিগঞ্জে ১ হাজার ২২৬ এবং মৌলভীবাজারে ১ হাজার ৪৬ জন রোগী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে সিলেট বিভাগের ৩ হাজার ৭৬৬ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ১৫৫, সুনামগঞ্জে ১ হাজার ১৮৯, হবিগঞ্জে ৭৯৪ ও মৌলভীবাজারে ৬২৮ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

আর সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৫১ জন। এরমধ্যে সিলেট জেলায় ১১১, সুনামগঞ্জে ১৬, হবিগঞ্জে ১১ এবং মৌলভীবাজারে ১৩ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ১৮৬ জন। এরমধ্যে ১৩৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

বিডি প্রতিদিন/আরাফাত

সর্বশেষ খবর