শিরোনাম
প্রকাশ : ১১ আগস্ট, ২০২০ ১২:১৫

চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু

চুয়াডাঙ্গায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে হাজী আব্দুল মান্নান (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোর ৪টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

মৃত আব্দুল মান্নান চুয়াডাঙ্গা পৌর এলাকার সিনেমাহল পাড়ার বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম কবির।

তিনি জানান, হাজী আব্দুল মান্নান বেশ কয়েকদিন ধরে সর্দি, কাশি ও জ্বরে ভুগছিলেন। সোমবার রাত ১০টার দিকে শ্বাসকষ্ট বাড়লে পরিবারের সদস্যরা তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করান। পরে মঙ্গলবার ভোর ৪টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি আরও জানান, আব্দুল মান্নান যেহেতু করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন, সেহেতু তার নমুনা নেওয়া হয়েছে। করোনা পরীক্ষার জন্য কুষ্টিয়া পিসিআর ল্যাবে পাঠানো হবে। এছাড়া স্বাস্থ্যবিধি মেনেই তার লাশ দাফনের বিষয়টিও নিশ্চিত করা হবে।

এদিকে, জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১২ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৮৬৮ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৩৭ জন। আর মারা গেছেন ১৩ জন।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর