শিরোনাম
প্রকাশ : ৮ ফেব্রুয়ারি, ২০২১ ১০:৪৮
আপডেট : ৮ ফেব্রুয়ারি, ২০২১ ১০:৫৫
প্রিন্ট করুন printer

টিকা নিলেন উপমন্ত্রী শামীম

বললেন, শেখ হাসিনার কারণেই এত দ্রুত টিকা এসেছে

নিজস্ব প্রতিবেদক

টিকা নিলেন উপমন্ত্রী শামীম

সস্ত্রীক করোনার টিকা নিলেন পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম। আজ সোমবার রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে এনামুল  হক শামীম  ও তার স্ত্রী  তাহমিনা শিলু টিকা নেন। টিকা নেওয়ার পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পানি সম্পদ উপমন্ত্রী বলেন, আলহামদুলিল্লাহ। এখন পর্যন্ত ভাল আছি। কোন পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেয়নি।

নিবন্ধন করে সবাইকে টিকা নিতে আহ্ববান জানিয়ে তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণেই আমরা দ্রুততম সময়ে টিকা পেয়েছি। পৃথিবীর অনেক ধনী দেশ এখন পর্যন্ত টিকা পায়নি। সেই দিক দিয়ে আমরা সৌভাগ্যবান। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী দেশের মানুষকে ভালবাসেন বলেই। তিনি (প্রধানমন্ত্রী ) মানুষের কল্যাণের জন্য রাজনীতি করেন। সে কারণেই ৫৪ তম দেশ হিসেবে আমরা টিকা পেয়েছি।

আওয়ামী লীগের এ সাবেক সাংগঠনিক সম্পাদক বলেন, ভারত বন্ধুত্বের কারণে আমাদের টিকা দিয়েছে। আর আমরা কিনে এনেছি ৫০ লাখ ডোজ। এখন ফ্রন্টলাইনের যোদ্ধা ও বয়স্ক মানুষকে দেওয়া হচ্ছে। পর্যায়ক্রমে সবাইকে টিকার আওতায় আনা হবে।

তিনি বিএনপির নেতাদের সমালোচনা করে বলেন, এতদিন টিকা নিয়ে বিএনপি নেতারা নানান সমালোচনা করলেন, এখন টিকা দান শুরু করার পর সরকারকে সাধুবাদ জানালেন না। বিএনপি শুধু সমালোচনাই করতে জানে। তারা কালো চশমা পরে থাকে তাই সরকারের ভাল কাজ চোখে দেখে না।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর