প্রকাশ : ১০ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:১৫
আপডেট : ১০ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:১৬
প্রিন্ট করুন printer

করোনার টিকা নিলেন খুলনা জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক, খুলনা

করোনার টিকা নিলেন খুলনা জেলা প্রশাসক

খুলনায় প্রশাসনের ঊর্ধতন কর্মকর্তা, জনপ্রতিনিধি ও রাজনৈতিক শীর্ষ নেতারা নিজেরা করোনা টিকা নিয়ে সাধারণ মানুষকে উদ্বুদ্ধ করছেন। গণমাধ্যম ও ফেসবুকে টিকা প্রদান কার্যক্রম দেখে অনেকেই আগ্রহ নিয়ে ভিড় করছেন টিকা কেন্দ্রে। চাপ সামলাতে অতিরিক্ত টিকা কেন্দ্র খোলার কথা ভাবছেন স্বাস্থ্য কর্মকর্তারা।

বুধবার (১০ ফেব্রুয়ারী) দুপুরে জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, পুলিশ সুপার এসএম শফিউল্লাহ এবং সিভিল সার্জন নিয়াজ মোহাম্মদ খুলনা জেনারেল হাসপাতালে করোনা টিকা নিয়েছেন। এর আগে গত রবিবার (৭ ফেব্রুয়ারী) সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ ও মেডিকেল কলেজ অধ্যক্ষ ডা. আব্দুল আহাদ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে করোনার টিকা নেন। টিকা নেওয়ার পর তারা সকলে সুস্থ স্বাভাবিক রয়েছেন।

টিকা নেওয়ার পর জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বলেন, প্রধানমন্ত্রীর বলিষ্ট নেতৃত্বের কারণে অনেক উন্নত দেশের তুলনায় আমরা আগে করোনা টিকা পেয়েছি। প্রধানমন্ত্রীকে এ জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে ধন্যবাদ জানাই। একই সাথে আমি মনে করি আমাদের এ সুযোগকে কাজে লাগিয়ে সকলের টিকা নেওয়া উচিৎ। যতদিন তাড়াতাড়ি আমরা টিকা গ্রহণ করবো, তত দ্রুত করোনা সংক্রমণ হ্রাস পাবে।

জানা যায়, করোনাভাইরাস প্রতিরোধে খুলনায় ১ম দফায় এক লাখ ৬৮ হাজার ভ্যাকসিন (টিকা) দেওয়া হবে। নগরীতে আটটি স্থানে ও উপজেলা পর্যায়ে ১৮টি টিকাকেন্দ্রে একই সাথে টিকা প্রদান কার্যক্রম শুরু হবে।


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর