শিরোনাম
প্রকাশ : ৯ এপ্রিল, ২০২১ ১৩:০৬
প্রিন্ট করুন printer

লাকসামে করোনায় প্রাণ গেল ৮৬ বছরের বৃদ্ধার

লাকসাম প্রতিনিধি

লাকসামে করোনায় প্রাণ গেল ৮৬ বছরের বৃদ্ধার
প্রতীকী ছবি

কুমিল্লার লাকসামে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৮৬ বছর বয়সী এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাতে স্থানীয় একটি প্রাইভেট ক্লিনিকে তিনি মারা যান। মৃত আয়েশা খাতুন পৌরশহরের মিশ্রী গ্রামের বাসিন্দা।

ক্লিনিকের কর্তব্যরত চিকিৎসক জানান, গত বুধবার (৭ এপ্রিল) ওই বৃদ্ধার প্রচন্ড শ্বাসকষ্ট ও অস্থিরতা দেখা দিলে তার স্বজনরা তাকে হাসপাতালে ভর্তি করেন। তাৎক্ষনিক তার নমুনা সংগ্রহ করে কুমিল্লা মর্ডান হাসপাতালে প্রেরণ করা হয়। নমুনা রিপোর্ট আসার আগেই বৃহস্পতিবার (৮ এপ্রিল) সন্ধ্যায় তিনি মারা যান। রাতেই ওই বৃদ্ধার করোনা রিপোর্ট পজিটিভ আসে।

শুক্রবার (৯ এপ্রিল) সকালে বিশ্বস্বাস্থ্য সংস্থার গাইডলাইন অনুসারে স্বাস্থ্যবিধি মেনে বৃদ্ধা আয়েশা খাতুনের মরদেহ দাফন করা হয়। 

লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাজিয়া বিনতে আলম করোনায় ওই বৃদ্ধার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে স্বাস্থ্যবিধি মেনে চলার বিকল্প নেই। কারো মধ্যে করোনা উপসর্গ দেখা দিলে স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেয়ার পাশাপাশি হোম কোয়ারেন্টাইনে থাকুন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা রোগীদের সর্বোচ্চ আন্তরিকতাপুর্ণ সেবা দিতে প্রস্তুত বলে তিনি জানান।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য