শিরোনাম
প্রকাশ : ২৭ জুন, ২০২১ ১৩:৫৮
প্রিন্ট করুন printer

নোয়াখালীতে করোনায় আরও ৩ জনের মৃত্যু

নোয়াখাল প্রতিনিধি

নোয়াখালীতে করোনায় আরও ৩ জনের মৃত্যু
Google News

নোয়াখালীতে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৩ জনের করোনা শনাক্ত হয়েছে।  ৮২ জনের নমুনা পরীক্ষায় এ ফল পাওয়া যায়। এতে ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৩ দশমিক ৩৬। এতে জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে দশ হাজার ৮১৬ জন। মোট আক্রান্তের হার ১১ দশমিক ১৬। 

জেলায় গত ২৪ ঘণ্টায় করোনায় তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১৩৮ জনে। মৃত্যুর হার ১ দশমিক ২৮। এর মধ্যে সদর উপজেলায় মারা যায় ২৬ জন, সুবর্ণচরে ৩ জন, বেগমগঞ্জে ৪৮ জন, সোনাইমুড়ীতে ৮ জন, চাটখিল ১৩ জন, সেনবাগে ১৮ জন, কোম্পানীগঞ্জে ৪ জন, কবিরহাট ১৮ জন।

রবিবার সকালে জেলা সিভিল সার্জন ডা. মো.মাসুম ইফতেখার বিষয়টি নিশ্চিত করে। তিনি জানান, নতুন আক্রান্তদের মধ্যে ১ জন সদর উপজেলার সুবর্ণচরে ১ জন, চাটখিলের একজন রয়েছেন। তিনি আরও জানান, এছাড়া সুস্থ হয়েছেন ৭ হাজার ৪১০ জন। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৬৮ দশমিক ৫১শতাংশ।    
 
উল্লেখ্য, নোয়াখালীতে করোনার প্রকোপ না কমায় নোয়াখালী পৌরসভা ও ছয়টি ইউনিয়নে চলমান লকডাউন আরও এক সপ্তাহ বাড়িয়েছে জেলা প্রশাসন। সাথে সাথে চৌমুহনী পৌরসভা এবং বেগমগঞ্জের মীর ওয়ারিশপুর ও একলাশপুর ইউনিয়নে লডডাউন ঘোষণা করা হয়। আগামী ২ জুলাই রাত ১২টা পর্যন্ত এ লকডাউন কার্যকর থাকবে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর