২৯ জুন, ২০২১ ১৪:৫৪

গোপালগঞ্জে আরও ৩ জনের মৃত্যু

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে আরও ৩ জনের মৃত্যু

গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় সদর ও টুঙ্গিপাড়ায় করোনা আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে এক নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে।

গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে এদের মৃত্যু হয়। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৫৫ জনে।

গোপালগঞ্জ সিভিল সার্জন ডা: সুজাত আহমেদ ও গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা: অসিত মল্লিক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

করোনায় আক্রান্ত হয়ে মৃতরা হলেন- গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার গিমাডাঙ্গা গ্রামের ইমরান শরিফ (৪০) ও নড়াইল জেলার নড়াগাতি থানার বড়দিয়া গ্রামের তরিকুল ইসলাম (৫৬)। আর করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী হলেন- গোপালগঞ্জ সদর উপজেলার মাহফুজা বেগম (৪০)।

সিভিল সার্জন ডা: সুজাত আহমেদ ও সহকারী পরিচালক ডা: অসিত মল্লিক জানান, করোনা আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে ঐ তিনজন করোনা ইউনিটে ভর্তি ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে ইমরান শরিফ ও মাহফুজা বেগম মারা যান।

অপরদিকে, নড়াইল জেলার নড়াগাতি থানার বড়দিয়া গ্রামের তরিকুল ইসলাম গোপালগঞ্জ সদর হাসপাতালে করোনা পরীক্ষার নমুনা দেন। নমুনায় করোনা পজেটিভ আসলে করোনা ইউনিটে ভর্তি ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে তিনি মারা যান। 

এদিকে, গত ২৪ ঘণ্টায় ৩৭৮ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ১২১ জন। শনাক্তের হার শতকরা ৩২ ভাগ। এ পর্যন্ত জেলায় মোট ২৬ হাজার ৭৫ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হযেছে ৪ হাজার ৮৭২ জন। মোট সুস্থ হয়েছেন ৪ হাজার ৯৯ জন। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর