২৬ জানুয়ারি, ২০২২ ১১:২০

স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে টিকা প্রদান করবে মসিক

ময়মনসিংহ প্রতিনিধি

স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে টিকা প্রদান করবে মসিক

স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে করোনা টিকা প্রদানের উদ্যোগ নিয়েছে ময়মনসিংহ সিটি করপোরেশন (মসিক)। আগামী শনিবার থেকে নগরীর মেছুয়াবাজার ও নতুন বাজারে এই কর্মসূচি শুরু হবে। মঙ্গলবার সন্ধ্যায় শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে  ওয়ার্ড কাউন্সিলরবৃন্দের সাথে মতবিনিময় সভায় এমন তথ্য জানান মসিক মেয়র ইকরামুল হক টিটু। তিনি মনে করেন, এতে করে বিভিন্ন শ্রেণী পেশার সাথে জড়িত অধিক মানুষকে করোনা টিকাদান কার্যক্রমের আওতায় আনা সহজতর হবে। 

মতবিনিময় সভায় মেয়র আরও জানান, ২৯, ৩০ ও ৩১ জানুয়ারি নগরীর মেছুয়াবাজার ও নতুন বাজারে করোনা টিকা প্রদান করা হবে। আর ১, ২ ও ৩ ফেব্রুয়ারি মাসকান্দা বাসস্ট্যান্ড ও পাটগুদাম এলাকায় পরিবহন শ্রমিকদের স্পট রেজিস্ট্রেশন ও করোনা টিকাদান কার্যক্রম পরিচালনা করা হবে।

মেয়র টিটু বলেন, প্রান্তিক জনগোষ্ঠীর জনগণ যেন করোনা টিকার আওতার বাইরে না থাকে এজন্য সর্বাত্মক চেষ্টা থাকবে আমাদের।  প্রাথমিকভাবে দুইটি বাজার ও বাসস্ট্যান্ডে এ কার্যক্রম শুরু হলেও পরবর্তীতে বিভিন্ন প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে টিকা দান করা হবে।

সভায় প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইউসুফ আলী, প্যানেল মেয়র-১, আসিফ হোসেন ডন, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথসহসহ অন্যান্য কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও, মতবিনিময় সভা শেষে নাগরিকসেবার মান বৃদ্ধিতে  ৩৩ টি ওয়ার্ডে মেয়র একটি করে কম্পিউটার বিতরণ করেন।


বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর