শিরোনাম
২৮ মে, ২০১৮ ১৮:৩৮

অপো’র ইন্টারন্যাশনাল বিজনেস তত্ত্বাবধানের দায়িত্বে নতুন মুখ

প্রেস বিজ্ঞপ্তি

অপো’র ইন্টারন্যাশনাল বিজনেস তত্ত্বাবধানের দায়িত্বে নতুন মুখ

উদ্ভাবনী প্রযুক্তিসম্পন্ন ও নান্দনিক পণ্য সরবরাহে নিবেদিত বিশ্বের শীর্ষ স্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো। আন্তর্জাতিক ব্যবসার অগ্রগতি ত্বরান্বিত করা এবং তরুণ মেধাবী মুখ তৈরির লক্ষ্যে নতুন নেতৃত্ব ঘোষণা করেছে। অপো’র বর্তমান ভাইস প্রেসিডেন্ট অ্যালেন ঊ’কে ইন্টারন্যাশনাল বিজনেস-এর দায়িত্ব অর্পণ করা হয়েছে এবং ব্রায়ান শেন’কে অপো’র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট হিসেবে পদোন্নতি দেওয়া হয়েছে। 

নতুন পাওয়া দায়িত্বে অ্যালেন ঊ অপো’র ইন্টারন্যাশনাল বিজনেস দেখাশোনা করবেন এবং ব্রায়ান শেন চায়না মার্কেটিং অ্যান্ড সেলসের দায়িত্ব পালন করবেন। অপো’র ভাইস প্রেসিডেন্ট অ্যালেন ঊ এর আগে চায়না মার্কেটিং অ্যান্ড সেলস-এর দায়িত্বে নিয়োজিত ছিলেন। নতুন পাওয়া দায়িত্বে তিনি অপো’র আন্তর্জাতিক কার্যক্রম দেখাশোনা এবং চীনের বাইরে ব্যবসার অগ্রগতি ত্বরান্বিত করার লক্ষ্যে কাজ করবেন। অ্যালেন ঊ এবং ব্রায়ান শেন উভয়ই অপো’র সিইও টনি চেন-এর কাছে রিপোর্ট করবেন। 

অপো’র সিইও টনি চেন বলেন, “ইন্টারন্যাশনাল বিজনেস খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় এবং এজন্য অপো এ বিষয়ে খুবই যত্নবান। এছাড়াও আমরা তারুণ্যের যথাযথ মূল্যায়নে প্রতিশ্রুতিবদ্ধ। আর সেই লক্ষ্যে আমরা অপো’র অভ্যন্তরীণ পদোন্নতি বিষয়ে অত্যন্ত সচেতন।” নেতৃত্বে নতুনত্ব প্রসঙ্গে তিনি বলেন, “অপো’র অন্যতম প্রধান নির্বাহী হিসেবে অ্যালেন ও ব্রায়ান মার্কেটিং বিষয়ে বেশ অভিজ্ঞ। আশা করছি, আপো’র আগামী দিনগুলোতে তারা উল্লেখযোগ্য অবদান রাখতে সক্ষম হবেন।” 

অ্যালেন ঊ ২০০৬ সালে অপো’তে যোগ দেন। তিনি ডিস্ট্রিবিউটর নেটওয়ার্ক কনস্ট্রাকশন অ্যান্ড মোবাইল প্রোডাক্ট মার্কেটিং এর দায়িত্বে নিয়োজিত ছিলেন। তার চায়না মার্কেটিং অ্যান্ড সেলস-এর দায়িত্ব পালনকালে অপো চীনের অন্যতম শীর্ষ স্মার্টফোন ব্র্যান্ডে পরিণত হয়েছে এবং সেলস পারফরম্যান্স ও ব্র্যান্ড বিল্ডিং এ ব্যাপক সাফল্য অর্জন করে। নতুন দায়িত্বে অ্যালেন অপো’কে বিশ্বের অন্যতম শীর্ষ স্মার্টফোন ব্র্যান্ডে পরিণত করা, নতুন বাজারে প্রবেশ এবং বর্তমান আন্তর্জাতিক ব্যবসার উন্নয়নের লক্ষ্যে কাজ করবেন। 

বহুমুখী অ্যাওয়ার্ড জয়ী মার্কেটিং ক্যাম্পেইন পরিচালনায় সহযোগিতা করার লক্ষ্যে চায়না প্ল্যানিং অ্যান্ড ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে ব্রায়ান শেন ২০১৩ সালে অপো’তে যোগ দেন। তার দায়িত্ব পালনের সময় অপো তরুণদের কাছে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে।

বিডি-প্রতিদিন/ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর