২৮ মে, ২০১৮ ১৯:২৯

কোকা-কোলার রমজান ক্যাম্পেইন

প্রেস বিজ্ঞপ্তি

কোকা-কোলার রমজান ক্যাম্পেইন

কোকা-কোলা বাংলাদেশ পবিত্র রমজান উপলক্ষে নিয়ে এলো রমজান ক্যাম্পেইন ‘টেস্ট দ্য সেহরি’ ও ’বাসায় ইফতার প্রচারনা’।

 ‘টেস্ট দ্য সেহরি’ মাসব্যাপী এই ক্যাম্পেইন চলছে রাজধানীর ৬৩টি জনপ্রিয় ও বিখ্যাত রেস্টুরেন্টে। এই ক্যাম্পেইনের মাধ্যমে ঢাকাবাসীরা সেহরিতে নতুন নতুন সব খাবারের স্বাদ নিতে পারবেন। নির্ধারিত এসব রেস্টুরেন্টে এসে খাবার প্রেমী মানুষেরা কোকা-কোলা ও ফুড কম্বো প্যাকেজ কিনলেই এর সাথে নিশ্চিতভাবেই পাচ্ছেন ফ্রি সেহরি নাইটসের একটি টিকেট। এছাড়া কোকা-কোলা ফুড কম্বোর সঙ্গে ছবি তুলে ফেসবুকে #TasteTheSehri  তে পোস্ট করলেই পাচ্ছেন সেহরি নাইটসের আরেকটি টিকেট ফ্রি। এর সাথে ভোক্তারা কোকা-কোলার ‘পাজল ইন থার্টিস’ গেমসে অংশ নিয়ে পেতে পারেন ২.২৫ লিটার কোকা-কোলা জেতার সুযোগ।
  
প্রিয়জনদের সাথে আনন্দঘন মূহুর্ত তৈরি করতে কোকা-কোলা চতুর্থবারের মতো ‘বাসায় ইফতার’ ক্যাম্পেইন আয়োজন করেছে। কোকা-কোলার ‘বাসায় ইফতার’ ক্যাম্পেইনটির মূল উদ্দেশ্যে হলো পরিবার-পরিজন, বন্ধু-বান্ধব এবং প্রিয় মানুষদের সাথে নিয়ে একসাথে ইফতারের মাধ্যমে রমজানের আনন্দ সবাই মিলে একত্রে উপভোগ করা।
  
রেডিও ফূর্তির সাথে ক্যাম্পেইনটি ২৫ রমজান পর্যন্ত চলবে এবং প্রত্যেক দিনই একজন অংশগ্রহনকারীকে বিজয়ী ঘোষণা করা হবে। প্রচারণা এবং আর জে এন্ডোর্সমেন্টের মাধ্যমে রেডিও শ্রোতাদের এ ক্যাম্পেইন অংশগ্রহন করতে আহবান জানানো হবে। রেডিও ফূর্তির প্রশ্নোত্তরের মাধ্যমে বিজয়ীরা তাদের পরিবারের জন্য কোকা-কোলার পক্ষ থেকে ইফতার এবং এক কেস কোকা-কোলা উপহার পাবেন।
   
এই ক্যাম্পেইনের অংশ হিসেবে নাগরিক টেলিভিশনে চলবে ২০ দিনব্যাপী ক্যাম্পেইন। ক্যাম্পেইন চলাকালে প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৮টা এবং রাত ১০টা থেকে রাত ১২টা পর্যন্ত টেলিভিশনের পর্দায় কিউআর কোড দেখা যাবে। মোবাইল ফোনের মাধ্যমে টেলিভিশন পর্দায় ভেসে থাকা ওই কিউআর কোড স্ক্যানিং করলে অংশগ্রহনকারীকে কোকা-কোলার ওয়েবসাইটে নিয়ে যাওয়া হবে। এরপর অংশগ্রহনকারীকে একটি সহজ প্রশ্নের উত্তর এবং তার বিস্তারিত তথ্য দিতে হবে। প্রতিদিন ১০ জন বিজয়ী এক কেস কোকা-কোলা উপহার পাবেন। 


কোকা-কোলা বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর শাদাব খান ক্যাম্পেইনটি নিয়ে বলেন, ‘‘পবিত্র রমজানে ইফতার ও সেহরির সময়টা সবাই পরিবারের সদস্য ও প্রিয়জনদের সঙ্গে ভাগ করে নেয়। কোকা-কোলা দীর্ঘদিন ধরে বাংলাদেশের রমজানের ঐতিহ্যের একটি অংশ হয়ে আসছে। এই দুটি সময় বিশেষাষিত করতেই কোকা-কোলা ‘বাসায় ইফতার ’ ও টেস্ট দ্য সেহরি’ আয়োজন করেছে। আমরা বিশ্বাস করি, রমজানের মূল তাৎপর্য হচ্ছে পরিবারের সদস্য ও কাছের মানুষদের একত্রে নিয়ে এক সাথে খাবার উপভোগ করা। কোকা-কোলা পরিবার আশা করে, এই আয়োজনের মাধ্যমে এই পবিত্র ও কল্যাণময় মাসে পরিবার-পরিজন, বন্ধু-বান্ধব ও প্রিয় মানুষদের অংশগ্রহনে তাদের এই মূহুর্তগুলো আরো সুন্দর ও আনন্দময় হয়ে উঠবে।’’ 
 
বাংলাদেশে কোকা-কোলার ৫৫ বর্ষপূর্তি উপলক্ষে বছরব্যাপী কর্মসূচি:
এ দেশে সফলতা ও গৌরবের সাথে কোকা-কোলা ব্র্যান্ডের কোমলপানীয় বিপণনের ৫৫ বর্ষপূর্তি উপলক্ষে কোকা-কোলা বাংলাদেশ লিমিটেড বছরব্যাপী নানা কর্মসূচি পালনের পরিকল্পনা হাতে নিয়েছে। এসব কর্মসূচির লক্ষ্য হবে, বাংলাদেশে কোকা-কোলা ব্র্র্যান্ডের প্রতি ভোক্তাদের ভালবাসা ও অন্যদের চেয়ে স্বাতন্ত্র্য আরো জোরদার করা এবং পরিচালন ও বিতরণ কার্যক্রম অধিকতর শক্তিশালী করে তোলা। এ লক্ষ্যে কোকা-কোলা বাংলাদেশ ভোক্তাদের সম্পৃক্ততা ও নেতৃত্বে জোর দিয়ে ক্যাম্পেইন পরিচালনা করবে। সেই সাথে ডিজিটাল, সোশ্যাল, ট্র্যাডিশনাল এবং আউটডোর মিডিয়া চ্যানেলে থাকবে কোকা-কোলার ব্র্যান্ড অ্যাম্বাসেডরদের অংশগ্রহণভিত্তিক দারুণ সব বিজ্ঞাপনী সম্প্রচার।

বিডি-প্রতিদিন/ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর