২৮ মে, ২০১৮ ২০:৪২

রাজশাহীতে বসুন্ধরা ও কিংব্র্যান্ড সিমেন্টের ইফতার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে বসুন্ধরা ও কিংব্র্যান্ড সিমেন্টের ইফতার
রাজশাহীতে বসুন্ধরা ও কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় রাজশাহী নগরীর সিটি কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 
 
ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের চিফ মার্কেটিং অফিসার (সিমেন্ট সেক্টর) খন্দকার কিংশুক হুসাইন।
 
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কিং ব্যান্ড সিমেন্টের ডেপুটি জেনারেল ম্যানেজার আবদুল লতিফ, বসুন্ধরা সিমেন্টের এজিএম (ব্যান্ড) আশিকুর রহমান আশিক, সিমেন্ট সেক্টরের মার্কেটিং ফাংশনের ম্যানেজার মো. সাইফুল ইসলাম রুবেল, কিং ব্রান্ড সিমেন্টের ম্যানেজার (ব্রান্ড) মো. শামিম আল-মামুন, বসুন্ধরা সিমেন্টের এজিএম মো. জিয়ারুল ইসলাম, বসুন্ধরা সিমেন্টের ডিভিশনাল সেলস ম্যানেজার আশিক আহমেদ, রুয়েট সিভিল ডিপার্টমেন্টের চেয়ারম্যান মো. কামরুজ্জামান, রাজশাহী বিভাগীয় এলজিইডির তত্ত্বাবধায়ক প্রকৌশলী শুভাঙ্কর চন্দ্র আচার্য, রাজশাহী এলজিইডির নির্বাহী প্রকৌশলী গোলাম মোস্তফা, নুহুল ইসলাম ও আবু বকর সিদ্দিক প্রমুখ।
 
ইফতার মাহফিলের আগে মাহে রমজান ও বসুন্ধরা গ্রুপের ক্রমবর্ধমান ব্যবসা নিয়ে আলোচনা হয়। আলোচনা শেষে দেশ ও বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি এবং সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। রাজশাহীতে অনুষ্ঠিত এই ইফতার ও দোয়া মাহফিল পাঁচ শতাধিক ডিলার, রিটেইলার, ইঞ্জিনিয়ারসহ ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।
 
বিডি প্রতিদিন/২৮ মে ২০১৮/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর