১৯ আগস্ট, ২০১৯ ০৩:৪১

ই-কুরিয়ারের অগ্রগতির যাত্রায় সঙ্গী হলো ইক্যুইটি গ্রুপ

প্রেস বিজ্ঞপ্তি

ই-কুরিয়ারের অগ্রগতির যাত্রায় সঙ্গী হলো ইক্যুইটি গ্রুপ

ই-কমার্সভিত্তিক লজিস্টিক্স কোম্পানি ই-কুরিয়ার। তাদের গৌরবময় অগ্রযাত্রায় বিনিয়োগ প্রাপ্তির একটি নতুন ধাপ সম্পন্ন করার ঘোষণা দিয়েছে। 

হংকংভিত্তিক একটি প্রাইভেট ইক্যুইটি গ্রুপ থেকে প্রাপ্ত এই বিনিয়োগের পর বাংলাদেশি স্টার্টআপ ই-কমার্স কুরিয়ার সেবা ইকুরিয়ারের মূল্যায়ন করা হয়েছে ৩০০ কোটি টাকা। ২০১৫ সালে মাইন্ড ইনিশিয়েটিভ এর কাছ থেকে প্রাথমিক বিনিয়োগ পায় কোম্পানিটি। 

ই-কুরিয়ারের সিইও বিপ্লব ঘোষ রাহুল বলেন, নতুন বিনিয়োগ পাওয়ায় ঢাকার বাইরে পণ্য পৌঁছে দেয়ার নেটওয়ার্ক বিস্তৃত করা ছাড়াও উন্নত ওয়্যারহাউস সুবিধা বাড়ানো হবে এবং তা করা হবে অবকাঠামো ও প্রযুক্ত খাতে বিনিয়োগের মাধ্যমে। এছাড়া কার্যক্রমের ভৌগোলিক পরিসীমা বাড়ানো, আস্থা অর্জন এবং কাজের দক্ষতায় উন্নয়ন ঘটাতে এ বিনিয়োগ ব্যবহার করা হবে। আমরা এটাও নিশ্চিত করতে চাই যে, প্রাপ্ত বিনিয়োগ সুবিধা আমরা আমাদের গ্রাহক ও অংশীদারদের শেয়ার করবো এবং সেরা মানের সেবা দিয়ে যাব।

ইকুরিয়ার ২০১৫ সালে লজিস্টিক্স সেবা প্রদানকারী হিসেবে যাত্রা শুরু করে। বর্তমানে অনলাইন মাধ্যমে বেশকিছু পণ্য ও সেবা প্রদান করে যাচ্ছে। অনলাইন সুবিধা চালু, চালান ব্যবস্থাপনা, তথ্য-উপাত্ত বিশ্লেষণসহ আন্তঃশহর পণ্য ডেলিভারি সুবিধা, এক্সপ্রেস পণ্য পরিবহন সেবা এবং ই-কমার্স প্রতিষ্ঠানগুলোর জন্য পণ্য রিটার্ন সুবিধা রয়েছে ই-কুরিয়ারে। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর