শিরোনাম
২০ আগস্ট, ২০১৯ ০৪:৩৮

‘হুইসেল-আউট অ্যাওয়ার্ড ২০১৯’ জিতলো অপো

অনলাইন ডেস্ক

‘হুইসেল-আউট অ্যাওয়ার্ড ২০১৯’ জিতলো অপো

সম্প্রতি বিশ্বখ্যাত ‘হুইসেল-আউট’ অ্যাওয়ার্ডে ‘সেরা স্মার্টফোন নির্মাতা’ এবং রেনো ৫জি স্মার্টফোনের জন্যে ‘সেরা ফোন ডিজাইন’ এর পুরস্কার জিতেছে স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড অপো। টেলিযোগাযোগ খাতে সেরা সব অবদানকে স্বীকৃতি দেবার প্রয়াসে ‘হুইসেল-আউট অ্যাওয়ার্ড’ প্রদান করে থাকে স্মার্টফোন ও সংযোগের ক্ষেত্রে তূলনামূলক ওয়েবসাইট ‘হুইসেল-আউট’। 

অভিজ্ঞ এবং বিশেষজ্ঞ সম্পাদনা পর্ষদের সমন্বয়ে বছরের সেরা স্মার্টফোন ও সংযোগের মূল্য, ব্যাটারি, স্ক্রিন, ক্যামেরা, ডিজাইন এবং সেরা ফোন নির্মাতার স্বীকৃতি প্রদান করে থাকে এই পুরস্কারের মাধ্যমে। ‘হুইসেল-আউট’ এর ম্যানেজিং এডিটর অ্যালেক্স চোরোসের মতে, স্মার্টফোন জীবনযাপনে আমূল পরিবর্তন আনয়নের পাশাপাশি মৌলিক সব উপযোগিতা সৃষ্টি করতে সক্ষম হয়েছে। তিনি আরো বলেন, গত এক বছরে বেশ পরিণত স্মার্টফোন নির্মাতা হিসেবে নিজেদের গড়ে তুলতে সক্ষম হয়েছে অপো। কোনো ধারা অনুসরণ নয় বরং ধারা সৃষ্টিতেই স্বাচ্ছন্দ্য বোধ করে অপো।’

এ প্রসঙ্গে অপো বাংলাদেশ এর ম্যানেজিং ডিরেক্টর ডেমন ইয়াং বলেন, সম্প্রতি অর্জন করা এই স্বীকৃতি প্রমাণ করে অপো সবসময়ই গ্রাহকদের উপযোগীতা এবং উদ্ভাবনে কতোটা যত্নশীল। এই অর্জন সম্ভব হয়েছে কেবল উদ্ভাবন এবং ডিজাইনের ক্ষেত্রে সবচেয়ে বেশি গুরুত্ব প্রদান করার মাধ্যমে। ‘হুইসেল-আউট অ্যাওয়ার্ড’-এ পুরস্কার অর্জন করতে পেরে আমরা গর্বিত। এ ধরনের পুরস্কার স্মার্টফোন ডিজাইন এবং এর সক্ষমতা বৃদ্ধিতে অপোর সকল সদস্যের নিরলস প্রচেষ্টার বিষয়টিকেই তুলে ধরছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর