শিরোনাম
প্রকাশ : ২ ডিসেম্বর, ২০২০ ১৫:১২
প্রিন্ট করুন printer

আরও ছয় হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিল প্রাণ-আরএফএল

প্রেস বিজ্ঞপ্তি

আরও ছয় হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিল প্রাণ-আরএফএল

করোনায় ক্ষতিগ্রস্ত আরও ছয় হাজার পরিবারের মাঝে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ প্রাণ-আরএফএল। সম্প্রতি গ্রুপের পক্ষ থেকে খুলনা, রাজশাহী, রংপুর, দিনাজপুর, কুমিল্লা এবং নোয়াখালীতে করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য ও সুরক্ষা সামগ্রী তুলে দেয়া হয়। 

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, চিনি, লবণ, সুজি, লন্ড্রি সোপ এবং বাথ সোপ। এছাড়া সুরক্ষা সামগ্রী হিসেবে দেওয়া হয় সার্জিক্যাল মাস্ক। 

প্রাণ-আরএফএল গ্রুপের এ উদ্যোগের সাথে ছিল বহুজাতিক ব্যাংকিং প্রতিষ্ঠান এইচএসবিসি ব্যাংক। বিতরণে সহায়তা করে রেড ক্রিসেন্ট সোসাইটি। 

এ বিষয়ে প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, ‘করোনায় ক্ষতিগ্রস্ত হয়ে অনেক পরিবার অসহায় জীবনযাপন করছে। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ‘পাশে আছি বাংলাদেশে’ প্লাটফর্মের আওতায় আমরা এসব পরিবারকে সহায়তা করে আসছি যা আগামীতেও অব্যাহত থাকবে।’ 

দেশের যেকোনো দুর্যোগে ‘পাশে আছি বাংলাদেশ’ প্লাটফর্মের আওতায় অসহায় ও দুস্থদের সহায়তা করে আসছে প্রাণ-আরএফএল গ্রুপ। চলতি বছরের মার্চে দেশে করোনার প্রাদুর্ভাব শুরু হলে উপার্জনের পথ হারিয়ে বিপাকে পড়ে অনেক অসহায় পরিবার। 

তাদের সহায়তার জন্য এই ক্যাম্পেইনের অধীনে মার্চের শেষ সপ্তাহ থেকে দেশের বিভিন্ন স্থানে প্রাণ-আরএফএল গ্রুপ খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে। এখন পর্যন্ত গ্রুপের পক্ষ থেকে প্রায় ৭০ হাজার পরিবারের মাঝে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর