শিরোনাম
প্রকাশ : ২ মার্চ, ২০২১ ০৩:০৪
প্রিন্ট করুন printer

রূপালী ব্যাংক চট্টগ্রাম বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

রূপালী ব্যাংক চট্টগ্রাম বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

রূপালী ব্যাংক লিমিটেড চট্টগ্রাম বিভাগীয় ‘বার্ষিক ব্যবসায়িক পর্যালোচনা সভা ২০২১’ অনুষ্ঠিত হয়েছে। গত ২৭ ফেব্রুয়ারি ও.আর.নিজাম রোডস্থ রূপালী ব্যাংক টাওয়ারের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

এসময় চট্টগ্রাম বিভাগীয় মহাব্যবস্থাপক কাজী মো. ওয়াহীদুল ইসলামের সভাপতিত্বে অনলাইনে সংযুক্ত হয়ে সম্মেলন উদ্বোধন করেন রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ। এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমান, বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক মো. আবুল খায়ের। 

এসময় প্রধান আলোচক উপ-ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমান শাখা ব্যবস্থাপকবৃন্দের সাথে আলোচনায় ২০২১ সালের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের গৃহীত কর্মপরিকল্পনা, বাস্তবায়ন পদ্ধতিসহ নানা দিক নির্দেশনা প্রদান করেন।

এর মধ্যে রয়েছে শাখা পর্যায়ে শ্রেণি-বিন্যাসিত ও অবলোপনকৃত ঋণ আদায়ে সর্বোচ্চ অগ্রাধিকার ও গুরুত্বারোপ, লোকসানি শাখাকে লাভজনক শাখায় উন্নীতকরণ, সুদবিহীন ও স্বল্প সুদবাহী আমানত বৃদ্ধি, এসএমই ট্রেড্রিং, দুগ্ধ উৎপাদন এবং কৃষি খাতে ঋণ প্রবাহ ও বৈদেশিক বাণিজ্য বৃদ্ধির লক্ষ্য।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর