প্রকাশ : ৭ এপ্রিল, ২০২১ ০১:২৪
প্রিন্ট করুন printer

ওয়ালটন এসি কিনে ২০০% ক্যাশব্যাক পেলেন ব্যবসায়ী

প্রেস বিজ্ঞপ্তি

ওয়ালটন এসি কিনে ২০০% ক্যাশব্যাক পেলেন ব্যবসায়ী

এয়ার কন্ডিশনার কেনায় ২০০ শতাংশ ক্যাশব্যাক। এমনই আকর্ষণীয় সুযোগ দিচ্ছে ইলেকট্রনিক্স পণ্যের সুপারব্র্যান্ড ওয়ালটন। চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১০'র আওতায় এ সুবিধা দিচ্ছে ওয়ালটন। ক্যাম্পেইনের আওতায় সম্প্রতি ওয়ালটন এসি কিনে ২০০ শতাংশ ক্যাশব্যাক পেয়েছেন রাজধানীর মিরপুরের ব্যবসায়ী মো. রুবেল।

উল্লেখ্য, অনলাইনে দ্রুত বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে কাস্টমার ডাটাবেজ তৈরি করছে ওয়ালটন। এ উপলক্ষে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি। এ প্রক্রিয়ায় ক্রেতার নাম, ফোন নম্বর এবং পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ডিজিটাল রেজিস্ট্রেশনে ক্রেতাদের উদ্বুদ্ধ করতে এসি কেনায় ২০০ শতাংশ নিশ্চিত ক্যাশব্যাক এবং ফ্রি ইন্সটলেশনসহ বিভিন্ন সুবিধা দেয়া হচ্ছে। চলতি বছরের গত ২০ মার্চ থেকে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত এসব সুবিধা থাকছে।

তরুণ ব্যবসায়ী মো. রুবেল। মিরপুর-২ এর পীরেরবাগ এলাকায় তার রয়েছে নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান। ‘ব্র্যাদার্স মেটাল এন্টারপ্রাইজ’-এর স্বত্ত্বাধিকারী তিনি। ১০ বছর ধরে এলাকায় ঠিকাদারি ব্যবসা করছেন। গত ২৩ মার্চ মিরপুর-১০ এর ওয়ালটন প্লাজা থেকে ১.৫ টনের এসি কিনেছিলেন। ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় পণ্যটির রেজিস্ট্রেশন করেন। এরপর ২০০ শতাংশ ক্যাশব্যাক পাওয়ার মেসেজ যায় তার মোবাইলে।

বাসায় ওয়ালটনের ফ্রিজ, টেলিভিশন ও ফ্যানসহ অনেক পণ্য ব্যবহার করছেন দীর্ঘ দিন ধরে। সেগুলো ভালো সার্ভিস দিচ্ছে। বাসায় ব্যবহারের জন্যই এসিটি কেনেন তিনি।

শনিবার (৩ এপ্রিল) ওয়ালটন প্লাজায় আনুষ্ঠানিকভাবে রুবেলের হাতে ২০০ শতাংশ ক্যাশব্যাক তুলে দেন ওয়ালটনের কর্মকর্তারা। এসময় উপস্থিত ছিলেন ওয়ালটনের এসি সেলস মনিটরিং এন্ড ডেভেলপমেন্ট বিভাগের প্রধান জাহিদুল ইসলাম, এসি প্রডাক্ট ম্যানেজার মাহফুজুল আলম, মিরপুর জোনের এরিয়া ম্যানেজার অতনু রায়, এসির ব্র্যান্ড ম্যানেজার এস এম সাকিবুর রহমন এবং এসির মিরপুর জোনের মার্কেট মনিটর মাহবুব ই রাব্বি প্রমুখ।

এদিকে, সারা দেশে চলছে ওয়ালটনের ‘এসি এক্সচেঞ্জ’ ক্যাম্পেইন। এর আওতায় গ্রাহকেরা যেকোনো ব্র্যান্ডের পুরনো এসি জমা দিয়ে ওয়ালটনের যেকোনো মডেলের নতুন এসি ২৫ শতাংশ ছাড়ে কিনতে পারছেন।

দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে আইএসও সনদপ্র্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় সারা দেশে ওয়ালটনের রয়েছে ৭৬টি সার্ভিস সেন্টার। যেখানে কাজ করছেন আড়াই হাজারেরও বেশি সার্ভিস এক্সপার্ট। ওয়ালটনের দক্ষ ও অভিজ্ঞ প্রকৌশলী এবং টেকনিশিয়ানরা প্রতি ১০০ দিন পর পর এসির ক্রেতাদের ফ্রি সার্ভিস দিচ্ছেন।


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর