শিরোনাম
প্রকাশ : ২৭ এপ্রিল, ২০২১ ১৭:০৪
প্রিন্ট করুন printer

অ্যাডপ্লে টেকনোলজির সঙ্গে ট্রুকলারের বাংলাদেশের পার্টনারশিপ

প্রেস বিজ্ঞপ্তি

অ্যাডপ্লে টেকনোলজির সঙ্গে ট্রুকলারের বাংলাদেশের পার্টনারশিপ

সাম্প্রতিক সময়ে ট্রুকলার অ্যাপটি কর্পোরেট ও ডিজিটাল টেক যুগে বহুল আলোচিত একটি স্মার্টফোন এপ্লিকেশন। অচেনা কলার আইডেনটিফাই করার জন্য, মেসেজ, কল ইত্যাদি কাজের জন্য এই ইউটিলিটি টুলস অ্যাপ এখন বেশি ব্যবহৃত হচ্ছে। গুগল ও আইওস স্টোর থেকে এই অ্যাপের ডাউনলোড ও ব্যবহার প্রতিনিয়ত বাড়ছে। আর এই ব্যবহারকারীদের কাছে নিজেদের পণ্য বা সেবা নিয়ে পৌঁছানোর জন্য ট্রুকলার উন্মুক্ত করেছে নিজেদের অ্যাড প্ল্যাটফর্ম। 

বাংলাদেশ মার্কেটে নিজেদের অ্যাড সেবা আরো সম্প্রসারণের জন্য এই বছর ট্রুকলার অ্যাডপ্লে টেকনোলজির সাথে এক্সক্লুসিভ পার্টনারশীপ চুক্তি সম্পন্ন করেছে। এই চুক্তির ফলে ট্রুকলারের পক্ষ থেকে অ্যাডপ্লে টেকনোলজি অ্যাপে অ্যাড প্লেসমেন্ট এবং বিজনেস স্যলুশন নিয়ে বাংলাদেশের বিভিন্ন ব্র্যান্ডদের সাথে সরাসরি কাজ করবে। এছাড়াও মার্কেট ডেভেলপমেন্ট, মার্কেট রিচ বাড়ানো, ব্র্যান্ডদেরকে ট্রুকলার অ্যাড ইনভেন্টরি ও অডিয়েন্স সম্পর্কে ধারণা প্রদান এবং এর সাথে মার্কেট রিসার্চের ব্যপারে পার্টনার হিসেবে একসাথে কাজ করা!

অ্যাডপ্লে টেকনোলজি, সিংগাপুর-রেজিস্ট্রারড অ্যাড-টেক কোম্পানি, বাংলাদেশে যাত্রা শুরু করে ২০১৫ সালে, দেশের প্রথম মোবাইল অ্যাড-টেক কোম্পানি হিসেবে। অ্যাডপ্লের নিজস্ব ডিমান্ড সাইড প্ল্যাটফর্মের মাধ্যমে বাংলাদেশের টপ ব্র্যান্ডস এবং এজেন্সিদের সাথে ডিজিটালে কাজ করে আসছে নিষ্ঠার সাথে। নতুন নতুন ইনোভেশনের পাশাপাশি মার্কেট রিসার্চ, মার্কেট ডেভেলপমেন্টের জন্য অ্যাডপ্লে টিম কাজ করে যাচ্ছে। 

ট্রুকলার অ্যাড বিজনেসের গ্লোবাল ভিপি, সাগর মানিকপুরে এই চুক্তি নিয়ে নিজের আশাবাদ ব্যাক্ত করেন, “অ্যাডপ্লে টেকনোলজির সাথে এই এক্সক্লুসিভ পার্টনারশিপ চুক্তি করতে পারে আমি অনেক বেশি আনন্দিত এবং আশাবাদী! বাংলাদেশ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি মার্কেট এবং এই মার্কেটের জন্য অ্যাডপ্লে আমাদের যেভাবে সাপোর্ট দিয়ে আসছে তাতে আমি খুবই আশাবাদী। আমার বিশ্বাস আমাদের এই পার্টনারশিপ বাংলাদেশ মার্কেটে আমাদের অবস্থান আরো শক্ত করবে এবং ট্রুকলারের বিজনেস ভলিউম এবং রিচ আমরা অনেকগুণ বেশি বৃদ্ধি করতে পারবো।”

এই পার্টনারশিপ নিয়ে অ্যাডপ্লে টেকনোলজি থেকে চিফ রেভেনিউ অফিসার অয়ন রহমান নিজেদের উচ্ছ্বাস ব্যক্ত করে বলেন, “ট্রুকলারের মত লিডিং কলার আইডি এবং স্প্যাম ব্লকিং সল্যুশনের সাথে নিজেদের যুক্ত করতে পারে আমরা আনন্দিত। আমরা জানি ট্রুকলার অ্যাড প্লেসমেন্টের শক্তির জায়গাটা কোথায় এবং আমাদের ব্র্যান্ডরা কি চায়, যার কারনেই আমরা টিম হিসেবে এই মাইলফলক অর্জন করতে পেরেছি এবং আশা করছি আমাদের সামনের যাত্রায় আমরা আরো মাইলফলক অর্জন করতে পারবো এবং ডিজিটালে ব্র্যান্ডদের জন্য ইম্প্যাক্টিং কিছু করতে পারবো!”

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর