শিরোনাম
প্রকাশ : ৬ মে, ২০২১ ১১:২৭
প্রিন্ট করুন printer

শুরু হলো রিয়েলমি-দারাজের যৌথ ঈদ ক্যাম্পেইন

প্রেস বিজ্ঞপ্তি

শুরু হলো রিয়েলমি-দারাজের যৌথ ঈদ ক্যাম্পেইন
Google News

স্মার্টফোনপ্রেমীদের ঈদের আনন্দ দ্বিগুণ করতে তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি অনলাইন মার্কেটপ্লেস দারাজের সাথে ঈদ ক্যাম্পেইন শুরু করেছে।

এই ক্যাম্পেইন চলাকালীন স্মার্টফোন গ্রাহকেরা নির্বাচিত রিয়েলমি স্মার্টফোন স্পেশাল প্রাইজে দারাজ থেকে কিনতে পারবেন। রিয়েলমি স্মার্টফোন ক্রয় করার সময় ক্রেতারা পাবেন ৩ হাজার টাকা পর্যন্ত ছাড়। দারাজ থেকে রিয়েলমি স্মার্টফোন কিনতে ক্লিক করুন- https://rebrand.ly/realme_DarazEidCampaign। গ্রাহকরা আগামী ৮ মে পর্যন্ত এ অফার উপভোগ করতে পারবেন। 

এই ঈদ ক্যাম্পেইনে দারাজে রিয়েলমি ৮ প্রো (৮+১২৮ জিবি) মাত্র ২৬,৪৯০ টাকায়, রিয়েলমি ৮ (৮+১২৮ জিবি) মাত্র ২১,৭৯০ টাকায়, রিয়েলমি সি১৭ (৬+১২৮ জিবি) মাত্র ১৪,৬৪০ টাকায়, রিয়েলমি সি২৫ (৪+১২৮ জিবি) মাত্র ১৪,২৯০ টাকায়, রিয়েলমি সি২৫ (৪+৬৪ জিবি) মাত্র ১৩,৩৯০ টাকায়, রিয়েলমি সি২১ (৪+৬৪ জিবি) মাত্র ১১,৩৯০ টাকায় এবং রিয়েলমি সি২১ (৩+৩২ জিবি) মাত্র ১০,৪৯০ টাকায় ৮ মে পর্যন্ত কিনতে পারবেন। 

রিয়েলমি ৮ প্রো হচ্ছে ১০৮ মেগাপিক্সেল আলট্রা কোয়াড ক্যামেরা সেটআপসহ রিয়েলমি নাম্বার সিরিজের প্রথম ফোন, যা স্মার্টফোন ইন্ডাস্ট্রির সর্বোচ্চ পিক্সেলের স্মার্টফোন। আর ৮ মিলিমিটার পুরুত্ববিশিষ্ট ইনফিনিট বোল্ড ডিজাইনের রিয়েলমি ৮ এই ঈদের সবচেয়ে ট্রেন্ডি ফোন। এতে রয়েছে বাংলাদেশের প্রথম জি৯৫ গেমিং প্রসেসর + সুপার অ্যামোলেড ডিসপ্লের কম্বিনেশন। ৬৪ মেগাপিক্সেল এআই কোয়াড ক্যামেরা। ৫০০০এমএএইচ মেগাব্যাটারি সাথে ৩০ ওয়াটের ডার্ট চার্জার। 

অন্যদিকে, রিয়েলমি সি২৫ সি সিরিজের সবচেয়ে আপগ্রেডেড ফোন, যাতে রয়েছে ৪৮ মেগা পিক্সেল এআই ট্রিপল ক্যামেরা এবং টিইউভি রাইনল্যান্ড উচ্চ নির্ভরযোগ্য মানের স্বীকৃতি। আর, রিয়েলমি সি২১ এন্ট্রি-লেভেলের প্রথম অল-রাউন্ডার ফোন, যার আছে রাইনল্যান্ড কোয়ালিটি সার্টিফিকেশন এবং ফোনটিতে রয়েছে সুদীর্ঘ ব্যাটারি লাইফ ও রিভার্স চার্জিং সুবিধা।  

এসব অফারের পাশাপাশি, গ্রাহকেরা দারাজ অফারে অন্তর্ভুক্ত রিয়েলমি স্মার্টফোন কেনার সময় ভাউচার পাবেন এবং মূল্য পরিশোধের ক্ষেত্রে ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর