১৩ মে, ২০২১ ১০:৫৯

দেশে প্রথমবারের মতো সেরা স্বাদের ‘শেইক’ মিল্কশেক

প্রেস বিজ্ঞপ্তি

দেশে প্রথমবারের মতো সেরা স্বাদের ‘শেইক’ মিল্কশেক

দুধ দিয়ে তৃষ্ণা মেটাতে মিল্কশেক অতুলনীয়। আর তাই এবার মিল্কশেকের সেরা স্বাদ সবার হাতে হাতে পৌঁছে দিতে আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড আপনাদের জন্য নিয়ে এলো পুষ্টিগুণে ভরপুর, পিওর দুধের, ভিন্ন ভিন্ন ফ্লেভারের মিল্কশেক - শেইক। 

প্রতিদিন, যেকোনো মুহুর্তে তৃষ্ণা মেটাতে এমন ড্রিংকের প্রয়োজন পড়ে, যার স্বাদ মুহুর্তেই আপনার সকল ক্লান্তি দূর করে দিতে পারে, শরীরে আনে এক নতুন শক্তি, আর সেইসাথে তা যদি হয় পুষ্টিগুণে ভরপুর, তবে সেই ড্রিংক যেন ষোলোআনাই পূরণ করে সবকিছু। তাই এই তেমনই তৃষ্ণা মেটানোর ড্রিংক নিয়ে এলো আকিজ ডেইরি, যার মাঝে আপনি খুঁজে পেতে পারেন সেরা তৃপ্তি।

তাদের নতুন প্রডাক্ট - শেইক এ আছে ৩টি ভিন্ন ভিন্ন ফ্লেভারের মিল্কশেক - ক্ষীর, ভ্যানিলা এবং চকোলেট,  যা স্বাদে একদম খাটি, মসৃণ, ঘন এবং সাথে আছে অনেকটা ঠান্ডা ক্রিমি ফিলের মিক্সচার। শুধু আকিজ ডেইরি এরই নয়, পুরো বাংলাদেশে এরকম প্রডাক্ট এই প্রথম। এর মুখরোচক, ক্রিমি টেক্সচারের ‘শেইক ক্ষীর মিল্কশেক’, ছোট-বড় সবার পছন্দের ভ্যানিলা ফ্লেভারের ‘শেইক ভ্যানিলা মিল্কশেক’ আর অসাধারণ মিল্ক চকোলেটের রিচ ফ্লেভারের এক অভাবনীয় স্বাদের ‘শেইক চকোলেট মিল্কশেক’ ইতোমধ্যে ভোক্তাদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এই ৩টি জনপ্রিয় ফ্লেভারের সাথে খুব শীঘ্রই  এই ‘শেইক’ প্রডাক্ট ক্যাটাগরিতে বাটারস্কচ, কুলফি, ম্যাংগ সহ আরো অনেক ফ্লেভার নিয়ে আসতে যাচ্ছে। 

ফার্ম ফ্রেশ ফ্লেভারড মিল্ক দেশের সর্বত্র খুচরা দোকান ও সুপারশপে পাওয়া যাচ্ছে, সাথে সাথে ০৮০০০০১৬৬০৯ নম্বরে কল করে হোম ডেলিভারি পাওয়া যাচ্ছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর