২০ জুলাই, ২০২১ ০১:৩২

এসএমসি সুপার কিডের শুভেচ্ছাদূত এখন তামিম ইকবাল পরিবার

অনলাইন ডেস্ক

এসএমসি সুপার কিডের শুভেচ্ছাদূত এখন তামিম ইকবাল পরিবার

এসএমসি গর্বের সাথে জানাচ্ছে যে, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল, স্ত্রী আয়েশা সিদ্দিকা এবং ছেলে মোহাম্মাদ আরহাম ইকবাল এখন ‘সুপার কিড’ এর শুভেচ্ছাদূত। শুভেচ্ছাদূত হিসেবে অনুভূতি জানিয়ে তামিম ইকবাল এবং আয়েশা সিদ্দিকা বলেন, স্বাস্থ্য সচেতন বাবা মা হিসাবে আমরা আমাদের বাচ্চার জন্য সবসময় একটি পুষ্টিকর এবং সুস্বাদু স্ন্যাক্স খুজতাম। এখন আমরা নিশ্চিন্তে আমাদের বাচ্চাকে সুপার কিড খাওয়াই। সুপার কিড এর ২৪টি ভিটামিন ও মিনারেল বাচ্চাকে করে আরো শক্তিশালী ও বুদ্ধিমান। 

আয়েশা সিদ্দিকা আরো বলেন, এটা খেতেও দারুন টেস্টি তাই আরহাম নিজে থেকেই প্রায় প্রতিদিন সুপার কিড খেতে চায়, আমি আর তামিমও কিন্তু ওর সাথে মজা করে খাই। এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেডের মার্কেটিং ডিভিশনের জেনারেল ম্যানেজার খন্দকার শামীম রহমান জানান, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবাল ও তার পরিবারকে সুপার কিডের শুভেচ্ছাদূত হিসাবে পেয়ে আমরা গর্বিত। আরহাম প্রথমবারের মত কোন ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হিসেবে পর্দায় এসেছে। এটি আমাদের জন্য খুবই আনন্দের একটি বিষয়। এসএমসি গত ৪৬ বছর ধরে বাংলাদেশের একটি আইকনিক ব্র্যান্ড যা ওরসালাইন-এন এর মাধ্যমে লক্ষ লক্ষ জীবন বাঁচিয়েছে এবং এবার আরো একটি যুগান্তকারী পণ্য বাজারে নিয়ে এসেছে। 

বাংলাদেশের পুষ্টিহীনতা সমস্যা সমাধানের উদ্দেশ্যে  ২৪টি গুরুত্বপূর্ণ ভিটামিন ও মিনারেল সমৃদ্ধ বাজারের সবচেয়ে হেলদি ও টেস্টি ফরটিফাইড কনফেকশনারি ‘সুপার কিড’। আমেরিকান ফরমুলেশনে প্রস্তুতকৃত সুপার কিড এর প্রতিটি প্যাকেট দৈনিক পুষ্টি চাহিদার ২৭% পূরণ করে এনার্জির একটি অন্যতম উৎস হিসাবে কাজ করে। প্রয়োজনীয় পুষ্টিগুণে ভরপুর সুপার কিড বাচ্চাদের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে বাচ্চাদেরকে করে আরো শক্তিশালী এবং আরো বুদ্ধিমান। দুধ মালাই ও বাদাম চকলেটের দুটি মজাদার ভিন্ন স্বাদের সুপার কিড আপনাদের নিকটস্থ দোকানে পাওয়া যাচ্ছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর