১১ জানুয়ারি, ২০২২ ১৪:৩১

কক্সবাজারে আরএফএল গ্রুপের টেল প্লাস্টিকস ‘বিচ ক্লিনিং’ কর্মসূচি পালন

অনলাইন ডেস্ক

কক্সবাজারে আরএফএল গ্রুপের টেল প্লাস্টিকস ‘বিচ ক্লিনিং’ কর্মসূচি পালন

আরএফএল এর গৃহস্থালী পণ্যের ব্র্যান্ড ‘টেল প্লাস্টিকস’ পরিবেশের ভারসাম্য রক্ষা ও মানুষের মাঝে সচেতনতা তৈরির লক্ষ্যে ‘বিচ ক্লিনিং’ কমসূচি পালন করেছে। 

মঙ্গলবার সকালে আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে এ কর্মসূচির উদ্বোধন করেন। 

ঢাকা রাউন্ড টেবিল ও কক্সবাজার টুরিস্ট পুলিশের সহযোগিতায় এ আয়োজনে আরএফএল গ্রুপের প্রায় পাঁচ শতাধিক কর্মকর্তা অংশগ্রহণ করেন। অংশগ্রহণকারীরা কক্সবাজার সমুদ্র সৈকতের সুগন্ধা পয়েন্ট থেকে কলাতলী পয়েন্ট পর্যন্ত সৈকতে পড়ে থাকা আবর্জনা পরিষ্কার করেন।

অনুষ্ঠানে আর এন পাল বলেন, “আরএফএলের সামাজিক দায়বদ্ধতা রয়েছে। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা বছর জুড়ে বিভিন্ন কর্মসূচী পালন করি। এরই অংশ হিসেবে এবার আমরা আমাদের গর্ব বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে টেল প্লাস্টিকসের সৌজন্যে ‘বিচ ক্লিনিং’ কর্মসূচী হাতে নিয়েছি”। 

তিনি আরো বলেন, “এ কমসূচীর্র উদ্দেশ্য হচ্ছে কেউ যাতে সমুদ্র সৈকতে ময়লা আবর্জনা না ফেলে এ ব্যাপারে সচেতনতা সৃষ্টি করা। আমাদের আগামীতে চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকত ও পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকতসহ দেশের বিভিন্ন নদীর বন্দরে এ ধরনের কর্মসূচী পালন করার ইচ্ছা রয়েছে”। 

অনুষ্ঠানে টেল প্লাস্টিকসের নির্বাহী পরিচালক কামরুল হাসান ও হেড অফ মার্কেটিং ফাহিম হোসেনসহ আরএফএল গ্রুপের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর