১৬ মার্চ, ২০২৩ ১৬:৫০

শুরু হতে যাচ্ছে ‘পোলার আইসক্রিম মনের সুখে আঁকি’ চিত্রাঙ্কন প্রতিযোগিতা ২০২৩

অনলাইন ডেস্ক

 শুরু হতে যাচ্ছে  ‘পোলার আইসক্রিম মনের সুখে আঁকি’ চিত্রাঙ্কন প্রতিযোগিতা ২০২৩

নতুন প্রজন্মের শৈল্পিক মননের বিকাশে কনকর্ড এন্টারটেইনমেন্ট কোম্পানি লিমিটেড ও পোলার আইসক্রিম চতুর্থবারের মতো ‘পোলার আইসক্রিম মনের সুখে আঁকি’ চিত্রাঙ্কন প্রতিযোগিতা- ২০২৩ আয়োজন করতে চলেছে। প্রতিযোগিতার প্রথম পর্ব আগামী শনিবার ঢাকার ফ্যান্টাসি কিংডম এবং দ্বিতীয় পর্ব ১৩ মে চট্টগ্রামের ফয়’স লেকে অনুষ্ঠিত হবে।

৫ থেকে ১২ বছর বয়সী শিশু-কিশোরদের নিয়ে আয়োজন করা হচ্ছে এই চিত্রাঙ্কন প্রতিযোগিতা। প্রতিযোগীদের বয়স অনুসারে ‘ক’ এবং ‘খ’ দুইটি গ্রুপে ভাগ করা হয়েছে। এ বছর ঢাকা ও চট্টগ্রামের নির্দিষ্ট সংখ্যক স্কুলে, স্কুল কর্তৃপক্ষের সহায়তায় নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে। বিস্তারিত তথ্য পাওয়া যাবে www.monershukheaki.com ওয়েবসাইটে, Polar Ice Cream এবং Fantasy Kingdom Complex এর ফেসবুক পেইজে।

ঢাকা ও চট্টগ্রামের দু’টি প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের জন্য থাকবে স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ পদক এবং আরও আকর্ষণীয় পুরস্কার। এছাড়া দশম স্থান অধিকারী পর্যন্ত প্রত্যেকের জন্য থাকবে ক্রেস্ট, সার্টিফিকেট ও বই। অংশগ্রহণের সম্মানস্বরূপ, সকল প্রতিযোগীদের জন্য থাকবে সার্টিফিকেট। প্রধান বিচারক ও প্রধান অতিথি হিসেবে দেশবরেণ্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর