শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ১৭ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:৪৭

এক পলক

এক পলক

কলাপাড়ায় প্রসূতির মৃত্যু

পটুয়াখালীর কলাপাড়ায় শিল্পী বেগম  নামে এক প্রসূতির মৃত্যু হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গতকাল নিয়ে আসার পথে তার মৃত্যু হয়। এর আগে উপজেলার ছোটবালিয়া এলাকায় তার নিজ বাড়িতে তিনি কন্যা সন্তানের জন্ম দেন। তবে কন্যা সন্তানটি সুস্থ রয়েছে। শিল্পী বেগম ওই এলাকার মো. জসিম গাজীর স্ত্রী বলে  জানা গেছে।—কলাপাড়া প্রতিনিধি

মহাসড়কের পাশ থেকে বিলবোর্ড অপসারণ

ঢাকা-মাওয়া মহাসড়কের মুন্সীগঞ্জের শ্রীনগরে গুরুত্বপূর্ণ স্থান থেকে অবৈধ বিলবোর্ড, সাইনবোর্ড, ব্যানার ও ফেস্টুন অপসারণ করা হচ্ছে। গতকাল সকালে মহাসড়কে যানবাহন নিরাপদে চলাচলের লক্ষ্যে এবং দুর্ঘটনা এড়াতে এগুলো অপসারণের কাজ শুরু করেছে শ্রীনগর দমকল বাহিনী।  শ্রীনগর দমকল বাহিনীর এক কর্মকর্তা বলেন— এগুলোর কারণে গাড়ির চালকদের দৃষ্টি বাধাগ্রস্ত হচ্ছে। এর ফলে প্রায় সময়ই দুর্ঘটনা ঘটে।

—মুন্সীগঞ্জ প্রতিনিধি

মাদক মামলায় যাবজ্জীবন

বরিশালে মাদক মামলায় গণেশ হালদার নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বরিশালের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মিজানুর রহমান আসামির অনুপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত গণেশ বাকেরগঞ্জের চরগোমা এলাকার কালাচাঁন হালদারের ছেলে।

—নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বিষখালী নদীতে সেতু দাবি

বরগুনার বেতাগীতে গতকাল উপজেলা পরিষদ চত্বরে বেতাগী প্রেস ক্লাব বিষখালী নদীতে বেতাগী-কচুয়া পয়েন্টে সেতু নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে। এতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। মিজানুর রহমান মজনু’র সভাপতিত্বে বক্তৃতা করেন মো. শাহাজাহান কবির, মাকসুদুর রহমান ফোরকান, আব্দুস সোবাহান, অধ্যাপক নওয়াব হোসেন নয়ন, নজরুল ইসলাম, প্রভাষক মাহমুদ আলম সুজন, প্রভাষক জহিরুল ইসলাম লিটন, স্বপন কুমার ঢালী, বিএম আদনান   খালিদ মিথুন প্রমুখ।

—বরগুনা প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর