শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৭ এপ্রিল, ২০১৯ ২৩:২৬

এক পলক

এক পলক

হত্যা মামলায় মৃত্যুদণ্ড

কুষ্টিয়ায় হত্যা মামলায় নুর আলম নামে এক যুবককে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। এছাড়া শিশু ধর্ষণের অপর এক মামলায় এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে। গতকাল বিচারক অরূপ কুমার গোস্বামী ও মশিয়ার রহমান এই আদেশ দেন।

মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামি হলেন- মাদারীপুরের রাজৈর উপজেলার  নুর আলম এবং যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি হলেন- মাগুরার  জালাম ওরফে জামাল উদ্দিন।

-কুষ্টিয়া প্রতিনিধি

শিক্ষক গ্রেফতার

যৌন নির্যাতনের অভিযোগে ঝিনাইদহ শহরের আলহেরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালামকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল দুপুরে পুলিশ তাকে গ্রেফতার করে। আব্দুস সালাম ধোপাঘাটা গোবিন্দপুর গ্রামের মৃত মতিন মুন্সির ছেলে।

-ঝিনাইদহ প্রতিনিধি

হনুমান পূজা পালিত

ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে গোপালগঞ্জের কোটালীপাড়ায় সানতন ধর্মাবলম্বীদের মহাবীর শ্রী শ্রী হনুমান পূজা ও গঙ্গা স্নান অনুষ্ঠিত হয়েছে। মহাবীর জয়ন্তি ত্রয়োদশী তিথি উপলক্ষে এ পূজার আয়োজন করা হয়। গতকাল সকালে পূজার আনুষ্ঠানিকতা শুরু হয়ে চলে সন্ধ্যা পর্যন্ত। এতে অংশ নেন হাজার হাজার ভক্ত।

-গোপালগঞ্জ প্রতিনিধি

দুর্নীতি প্রতিরোধ কমিটি

নেত্রকোনায় দুদকের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শহরের শিবগঞ্জ রোডের স্বাবলম্বী উন্নয়ন সমিতির হলরুমে সভা আয়োজন করে দুদক ময়মনসিংহের সমন্বিত জেলা কার্যালয়। ময়মনসিংহ, কিশোরগঞ্জ ও নেত্রকোনা জেলা, উপজেলা পর্যায়ের দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

-নেত্রকোনা প্রতিনিধি

 


আপনার মন্তব্য