Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ২২:৫৮

এক পলক

এক পলক

মালয়েশিয়াগামী ১৭ রোহিঙ্গা আটক

কক্সবাজারের টেকনাফে সৈকত উপকূল থেকে সাগরপথে মালয়েশিয়াগামী নারী ও শিশুসহ ১৭ রোহিঙ্গাকে আটক করেছে কোস্টগার্ড। টেকনাফ সদর ইউনিয়নের হাবিরছড়া সৈকতের তীরবর্তী এলাকা থেকে শনিবার রাতে তাদের আটক করা হয়। কোস্টগার্ড টেকনাফ স্টেশন কমান্ডার লে. সোহেল রানা বলেন, আটকদের মধ্যে ১০ নারী, দুটি শিশু ও তিনজন পুরুষ রয়েছেন। তাদের পাচারে সহযোগিতাকারীদের চিহ্নিত করার ব্যবস্থা নেওয়া হচ্ছে।

-টেকনাফ প্রতিনিধি

তিন বগি লাইনচ্যুত

চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার দুই নম্বর গেট এলাকায় তেলবাহী ওয়াগনের তিনটি বগি লাইনচ্যুত হয়েছে। গতকাল দোহাজারী যাওয়ার পথে ফরিদ উদ্দীন (র.) মাজারের কাছে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় কোনো ক্ষয়ক্ষতি হয়নি বলে জানিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ।

- নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

ধর্ষণমামলায় যাবজ্জীবন

বরিশালের মেহেন্দীগঞ্জে ধর্ষণের অভিযোগে বেল্লাল হোসেন নামে এক যুবককে যাবজ্জীবন কারাদ- ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্র্রাইব্যুনালের বিচারক আবু শামীম আজাদ গতকাল এই আদেশ দেন।

- নিজস্ব প্রতিবেদক, বরিশাল

হত্যার বিচার দাবি

নরসিংদীতে রুহুল আমীন নামে এক ব্যবসায়ী খুনের বিচার এবং আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন হয়েছে। গতকাল নরসিংদী প্রেস ক্লাবের সামনে মানববন্ধন চলাকালে বক্তৃতা করেন নিহতের ভাই শরিফুল, আলামিন প্রমুখ। গত বুধবার রং ব্যবসায়ী রুহুল আমিনকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা।

- নরসিংদী প্রতিনিধি

মাদককে লাল কার্ড

দিনাজপুরের বিরামপুর সীমান্তে ব্যবসায়ীরা মাদকবিরোধী মোটরসাইকেল র‌্যালি ও মাদককে ‘লাল কার্ড’ দেখান। তাদের সঙ্গে যোগ দেন স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশ প্রশাসন। নাজির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মনিরুজ্জামান মনির।

- দিনাজপুর প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর