শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা

চা শ্রমিককে ধর্ষণ

মৌলভীবাজার প্রতিনিধি

কমলগঞ্জে মাধবপুর ইউনিয়নের মদনমোহনপুর চা বাগানে ৩০ বছর বয়সী এক চা শ্রমিককে ধর্ষণ করা হয়েছে। গত ২১ নভেম্বর সন্ধ্যায় চা বাগান থেকে সাপ্তাহিক রেশন নিয়ে ঘরে ফেরার পথে একই এলাকার শুক্কু গোমেজ (৩৫) নামে এক ব্যক্তি তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। এ ঘটনার ৬ দিন পর গত বুধবার রাতে কমলগঞ্জ থানায় ধর্ষিতার ভাসুর মিলন গোমেজ একটি মামলা করেন। মামলার পরই পুলিশ অভিযুক্ত শুক্কু গোমেজকে গ্রেফতার করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্কু গোমেজ নিয়মিত ওই নারী চা শ্রমিককে উত্ত্যক্ত করতেন। তিনি তাকে নানাভাবে কুপ্রস্তাব দিতেন। বৃহস্পতিবার ওই নারী শ্রমিককে ধরে নিয়ে ১০ নম্বর প্লান্টেশন এলাকার চা বাগানের নির্জন স্থানে ধর্ষণ করে শুক্কু গোমেজ পালিয়ে যায়। পরে ধর্ষিতা বাড়ি ফিরে তার শ্বশুরবাড়ির লোকজনকে ঘটনাটি জানালে এলাকাবাসী চা বাগান পঞ্চায়েত ও বাগান ব্যবস্থাপককে অবহিত করেন। রাতেই বিষয়টি থানা কর্তৃপক্ষকে মৌখিকভাবে অবহিত করে নির্যাতিতাকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে ধর্ষিতার মেডিকেল চেকআপের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। নির্যাতিতা এখনো মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ২৭ নভেম্বর রাতে ধর্ষিতার ভাশুর মিলন গোমেজ ধর্ষণ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি মামলা করলে পুলিশ মদনমোহনপুর চা বাগানে বাড়ি থেকে ধর্ষক শুক্কু গোমেজকে গ্রেফতার করে।

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। গতকাল ধর্ষককে মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর