শিরোনাম
প্রকাশ : বুধবার, ১ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ৩১ ডিসেম্বর, ২০১৯ ২৩:১৩

কবিরহাটে প্রবাসী খুন

প্রতিদিন ডেস্ক

কবিরহাটে প্রবাসী খুন

নোয়াখালীর কবিরহাট উপজেলা পলাহারী গ্রামে এক প্রবাসীকে হত্যা করার অভিযোগ করেছে স্বজনরা। গতকাল দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসাপাতালের মর্গে পাঠিয়েছে। নিহতের গলায় ও বুকে আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। সৌদি আরব থেকে দেশে আসার তৃতীয় দিনের মাথায় তার মৃত্যু হয়। এর আগে সোমবার গভীর রাতে এ প্রবাসীর মৃত্যু হয়। নিহত দুদু মিয়া (৪৭), নরোত্তমপুর ইউনিয়নের পলাহারী গ্রামের মাঝি বাড়ির নজির মিয়ার ছেলে। নিহতের স্বজন ও স্থানীয় জনপ্রতিনিধি জানান, দীর্ঘদিন থেকে স্ত্রী শাহীনা আক্তারের সঙ্গে পারিবারিক বিরোধ ছিল। স্ত্রী ও তার লোকজন প্রবাসীকে গলা টিপে আঘাত ও শ্বাসরোধ করে হত্যা করেছে বলে তারা ধারণা করছেন।

বাগেরহাটে সংঘর্ষে যুবক নিহত : বাগেরহাটের চিতলমারী উপজেলায় ক্যারামবোর্ড খেলা নিয়ে সংঘর্ষে শহিদ শেখ (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল দুপুরে চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় নিহতের ভাই সাইদ শেখ (৩২) আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় চিতলমারী থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ও আহত দুজন চরপাড়া গ্রামের ফজলুর রহমান শেখের ছেলে।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল হক জানান, রবিবার সকালে ওই এলাকায় ক্যারাম খেলা নিয়ে চাচাতো ভাই  লুৎফর শেখের সঙ্গে শহিদ শেখের বাকবিতন্ডা হয়। একপর্যায়ে লুৎফর শেখের লোকজন শহিদের ক্যারামবোর্ড ভেঙে চলে যায়। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা চলছিল। এ ঘটনার পর গতকাল দুপুরে পুনরায় তাদের মধ্যে আবারও বাকবিতন্ডার একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের সময় চাচাতো ভাই লুৎফরের লোকজনের হামলায় সহোদর শহিদ ও সাইদ গুরুতর আহত হন। পরে এলাকাবাসী দুজনকে আহত অবস্থায় উদ্ধার করে চিতলমারী হাসপাতালে নেওয়ার পথে শহিদ মারা যান।


আপনার মন্তব্য