বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

দুই লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের রূপগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে মঙ্গলবার রাতে অজ্ঞাত (৩২) যুবকের লাশ উদ্ধার করেছে রূপগঞ্জ পুলিশ। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এদিকে সিদ্ধিরগঞ্জে শীতলক্ষ্যা নদীতে ভাসমান এক নবজাতকের লাশ গতকাল উদ্ধার করা হয়েছে। কেউ নবজাতকটিকে হত্যার উদ্দেশ্যে নদীতে ফেলে দিয়েছে বলে ধারনা পুলিশের।

-রূপগঞ্জ ও সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

তিন ভাটায় অভিযান

গাজীপুরের কাপাসিয়া উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তিনটি অবৈধ ইটভাটা গুঁড়িয়ে দিয়েছে পরিবেশ অধিদপ্তরের ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে ভাটাগুলোকে পাঁচ লাখ করে ১৫ লাখ টাকা জরিমানা করা হয়। অভিযান পরিচালনা করেন পরিবেশ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী তামজীদ আহমেদ। ভাটাগুলো হল- উত্তরখামের এইচএস ব্রিকস, সনমানিয়ার ফাহাদ এন্ড কোং ও ধানদিয়ার আরএল ব্রিকস।

-গাজীপুর প্রতিনিধি

বিস্ফোরণে দগ্ধ

টাঙ্গাইলে চা স্টলের সিলিন্ডার বিস্ফোরণে চারজন দগ্ধ হয়েছে। ভূঞাপুর বাসস্ট্যান্ড এলাকায় গতকাল এ ঘটনা ঘটে। আহতরা হলেন, ভূঞাপুর পৌর এলাকার আব্দুল গফুর, গোপালপুর উপজেলার সুমন চন্দ্র দাস, ঘাটাইলের শুকুর ও ভূঞাপুর উপজেলার রুবেল হোসেন।  তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

-টাঙ্গাইল প্রতিনিধি

অবৈধ স্থাপনা উচ্ছেদ

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশনে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান গতকাল থেকে শুরু হয়েছে। রেলওয়ে সূত্র জানায়, রেলওয়ের প্রায় ৫০০ কোটি টাকার সরকারি জমি অবৈধভাবে দখল করে রাখে প্রভাবশালীরা। পরে প্রায় ১ হাজার ৭০০ অবৈধ স্থাপনা চিহ্নিত করে মাইকিং করে রেলওয়ে কর্তৃপক্ষ।

-হবিগঞ্জ প্রতিনিধি

প্রতিবাদ সমাবেশ

নিউজ টোয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার ফখরুল ইসলাম ও ক্যামেরা পারসনের ওপর হামলার প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছেন সাংবাদিকরা। নোয়াখালী প্রেস ক্লাবের উদ্যোগে গতকাল বেলা ১১টার দিকে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

-নোয়াখালী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর