শিরোনাম
প্রকাশ : রবিবার, ৪ এপ্রিল, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৪ এপ্রিল, ২০২১ ০১:২৬

নাসিমের জন্মদিন পালন নিয়ে সংঘর্ষ, আহত ১২

পাল্টাপাল্টি মামলা গ্রেফতার ৩

সিরাজগঞ্জ প্রতিনিধি

Google News

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য প্রয়াত নেতা মোহাম্মদ নাসিমের জন্মদিন পালন নিয়ে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ১২ জন আহত হয়েছেন। সংঘর্ষের সময় একটি বসতবাড়িসহ বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর করা হয়। সদর উপজেলার চন্ডিদাসগাতী বাজারে শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ এবং তিনজনকে আটক করে। আহতদের সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় গতকাল পাল্টাপাল্টি মামলা হয়েছে। আটকরা হলেন- শিয়ালকোল ইউপির ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুর আলম দুলাল, সাধারণ সম্পাদক এমদাদুল হক ও তার ছেলে আরিফ হোসেন। স্থানীয়রা জানান, প্রয়াত মোহাম্মদ নাসিমের ৭৩তম জন্মদিন উপলক্ষে আলহাজ মোহাম্মদ নাসিম স্মৃতি ঐক্য পরিষদের সদস্যরা চন্ডিদাসগাতী বাজারে অনুষ্ঠানের আয়োজন করেন।

রাত ৮টার দিকে কেক কাটার সময় ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নুর আলম দুলালের নেতৃত্বে যুবলীগ- ছাত্রলীগের বেশ কয়েকজন নেতা-কর্মী অনুষ্ঠানে হামলা  চালালে দুই পক্ষে সংঘর্ষ বাঁধে। সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক আবু জাফর জানান, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি দুলাল এবং সাধারণ সম্পাদক এমদাদুল হকের মধ্যে দলীয় কোন্দল নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। উভয়পক্ষ থানায় মামলা করেছে। আটক তিনজনকে দুটি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর