মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১ ০০:০০ টা

বগুড়ায় খুনের সাত বছর পর জীবিত উদ্ধার!

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

সাত বছর আগে খুন হওয়া শামীম হোসেন (২৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। গতকাল বগুড়া সদর উপজেলার মানিকচক থেকে তাকে আটক করা হয়। এদিকে শামীমকে খুনের মামলায় সাড়ে চার মাস জেল খেটেছেন আজিজার রহমান (৩১) নামে এক ব্যক্তি। তিনি এ মামলায় সাত বছর ধরে আদালতে নিয়মিত হাজিরা দিয়েও আসছেন। কথিত খুন হওয়া শামীম বগুড়া সদরের শাঁখারিয়া পশ্চিমপাড়ার শাহিনের ছেলে। ২০১৫ সালের ১৮ ফেব্রুয়ারি শামীমকে অপহরণ করে খুন করা হয়েছে মর্মে মামলা করেছিলেন তার মা ঝরনা বেগম। ওই মামলায় তদন্ত কর্মকর্তা একই বছরের ১১ আগস্ট চার্জশিট আদালতে জমা দেন।

আজিজার রহমান জানান, ২০১৫ সালে শামীম তার ১ লাখ টাকা ধার নেন। সে টাকার জন্য চাপ দিলে শামীম অজ্ঞাত স্থানে চলে যান। এ ঘটনায় শামীমের মা তার বিরুদ্ধে অপহরণ করে হত্যার অভিযোগে মামলা করেন। কথিত খুন হওয়া শামীম জানান, ২০১৫ সালের ১৮ ফেব্রুয়ারি আজিজার তাকে খুন করার উদ্দেশ্য সদরের কর্ণপুর ফোরকানিয়া মাদরাসা থেকে ডাঙা বিলের পাড়ে নিয়ে গিয়ে মারধর করেন। পর দিন শামীম পালিয়ে যান ভারতে।

বগুড়া সদর থানার তদন্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, শামীম বর্তমানে থানা হেফাজতে রয়েছেন। ২০১৮ সালের একটি মামলায় তিনি আদালতে হাজিরও হয়েছিলেন। আর হত্যা মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে।

সর্বশেষ খবর