বুধবার, ২০ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

ঈদে সড়কে চাঁদাবাজি করলেই ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে বগুড়ায় নিরাপদ ও হয়রানিমুক্ত ট্রাফিক ব্যবস্থাপনা নিশ্চিত করতে জেলা পুলিশের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকাল ১১টায় বগুড়া শহরের চারমাথা কেন্দ্রীয় বাস টার্মিনালে জেলা পুলিশের আয়োজনে এ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজশাহী রেঞ্জ ডিআইজি আবদুুল বাতেন। মহাসড়কে চাঁদাবাজি নিয়ে সব পর্যায়ের সংগঠন  ও পুলিশদের উদ্দেশে তিনি বলেছেন, আমরা মহাসড়কে আর কোনো ধরনের চাঁদাবাজি দেখতে চাই না। এই কাজের সঙ্গে পুলিশের কেউ জড়িত থাকলেই ব্যবস্থা। চাঁদাবাজি বন্ধে তিনি সবার সহযোগিতা কামনা করেন। শহরের মধ্যে যানজটমুক্ত করতে ফুটপাথ দখলমুক্ত করার পরামর্শ দিয়ে তিনি আরও বলেন, ফুটপাথ দখলমুক্ত করতে হবে। ফুটপাথের ভাসমান দোকানগুলো উঠিয়ে দিতে হবে। শহরে মানুষ যাতে করে স্বতঃস্ফূর্তভাবে চলাচল করতে পারে।

চাঁদাবাজি নির্মূল করার প্রত্যয়ে বাসমালিক সমিতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বলেন, আজ আমরা কথা দিচ্ছি আমাদের বগুড়ায় কোনো ধরনের চাঁদাবাজি হতে দিব না। শুধু তাই নয়, পরিবহন সেক্টরে কোনো যে কোনো অপ্রীতিকর ঘটনা রোধেও কাজ করব। -নিজস্ব প্রতিবেদক, বগুড়া

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী, অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী, বগুড়া রিজিয়নের হাইওয়ে পুলিশ সুপার মুনশী শাহাবুদ্দিন। মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আবদুল হামিদ মিটুল, বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি আখতারুজ্জামান ডিউক, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, আন্তঃজেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি মান্নান মন্ডল।

সর্বশেষ খবর