মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

চিকিৎসকের খোঁজ মেলেনি ছয় দিনেও

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. জাকির হোসেনের (২৯) খোঁজ মেলেনি ছয় দিনেও। তার সন্ধানে পুলিশ, র‌্যাবসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিভিন্ন সংস্থা কাজ করছে।

ভাঙ্গা হাসপাতাল ও এর আশপাশের কয়েক ব্যক্তি জানান, চুপচাপ স্বভাবের মানুষ ছিলেন ডা. জাকির হোসেন। ২০১৯ সালের ১১ ডিসেম্বর থেকে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্ব পালন করছেন তিনি। ভাঙ্গা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হেলাল উদ্দিন বলেন, গত ১০ নভেম্বর ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা থানায় জিডি করার পর থেকে আমরা ডা. জাকির হোসেনের সন্ধান চালিয়ে যাচ্ছি। তিনি ঢাকার সলিমুল্লাহ মেডিকেল কলেজের ছাত্র ছিলেন। তার বন্ধুদের সঙ্গেও যোগাযোগের চেষ্টা করছি। আত্মীয়-স্বজনের বাড়িও খোঁজ নেওয়া হয়েছে। তথ্য প্রযুক্তির মাধ্যমে তার মোবাইলের ডাটা ‘নট ফাউন্ড’ আসছে।

গত ৮ নভেম্বর দুপুরে জাকির হোসেন ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সের বহির্বিভাগের দায়িত্ব শেষ করে কর্মস্থল ত্যাগ করেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা মোহসিন উদ্দিন ফকির বলেন, ৯ নভেম্বর ডা. জাকিরের স্ত্রী আমাকে জানান তার স্বামী বাসায় ফেরেননি। ১০ নভেম্বর ভাঙ্গা থানায় জিডি করা হয়।

সর্বশেষ খবর