শিরোনাম
বুধবার, ৩০ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

শ্রীপুরে ছাত্রদলের অর্ধশত নেতাকর্মী আসামি, মানিকগঞ্জে গ্রেফতার ২

নাশকতার মামলা

প্রতিদিন ডেস্ক

গাজীপুরের শ্রীপুরে ছাত্রলীগ নেতা-কর্মীদের ওপর ককটেল হামলার ঘটনায় উপজেলা ছাত্রদলের আহ্বায়কসহ ২৩ জনের নামোল্লেখসহ অজ্ঞাত ২০-২৫ জনের নামে শ্রীপুর থানায় মামলা করা হয়েছে। গতকাল উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাহাবুব হাসান মামলাটি করেন। এর আগে সোমবার রাতে মাস্টারবাড়ি এলাকায় এ হামলার ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে পাঁচটি ককটেল ও বিস্ফোরিত ককটেলের আলামত উদ্ধার করেছে।

মামলা সূত্রে জানা যায়, সোমবার রাত পৌনে ১১টার দিকে ছাত্রলীগের নেতা-কর্মীরা মোটরসাইকেলে করে উপজেলার মাস্টারবাড়ি থেকে মাওনায় যাচ্ছিলেন। এ সময় জমজম সুপার মার্কেটের কাছে ছাত্রদলের নেতা-কর্মীরা তাদের ওপর হামলা ও ককটেল নিক্ষেপ করেন। এতে ছাত্রলীগের কয়েকজন কর্মী আহত হন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। শ্রীপুর থানার ওসি মনিরুজ্জামান জানান,  মামলার আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

এদিকে নাশকতার অভিযোগে মানিকগঞ্জে জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মাসুদ পারভেজসহ দুজনকে সোমবার রাতে শহরের বেউথা এলাকা থেকে আটক করেছে পুলিশ। এ সময় পাঁচটি তাজা ককটেল উদ্ধার করা হয়েছে। আটক আরেকজন হলেন যুবদলকর্মী জামাল উদ্দিন আকাশ। মানিকগঞ্জ সদর থানার ওসি আবদুর রউফ সরকার বলেন, এ ঘটনায় নাশকতার আইনে মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ খবর