রবিবার, ২২ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

সড়কে তিন জেলায় শিশুসহ পাঁচজনের প্রাণহানি

প্রতিদিন ডেস্ক

সড়কে তিন জেলায় শিশুসহ পাঁচজনের প্রাণহানি

সিলেটে ট্রাকের ধাক্কায় অটোরিকশাচালকসহ তিনজন নিহত হয়েছেন। এ ছাড়া রাজবাড়ী ও নওগাঁ সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

সিলেট : দক্ষিণ সুরমায় ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ তিনজন নিহত হয়েছেন। গতকাল বিকালে সিলাম বটতলা এলাকার কলারতল-বালাগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন বালাগঞ্জ উপজেলার আনহার মিয়া (৫০), রেজাউল মিয়া (২০) ও অটোরিকশাচালক বাবুল মিয়া (৬৫)। পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকাল ৫টার দিকে সিএনজিচালিত একটি অটোরিকশা সিলেট থেকে বালাগঞ্জ উপজেলা বাজারের দিকে যাচ্ছিল। পথে দক্ষিণ সুরমার সিলাম বটতলা এলাকার কলারতল-বালাগঞ্জ সড়কে অটোরিকশাকে ধাক্কা দেয় ট্রাক। এতে ঘটনাস্থলেই অটোরিকশাচালক এবং হাসপাতালে নেওয়ার পর বাকি দুজনের মৃত্যু হয়।

রাজবাড়ী : বালিয়াকান্দি উপজেলার বকশিয়াবাড়ী গ্রামে গতকাল সকালে মাটির ট্রাক চাপায় সানজিদা আক্তার (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সানিজাদা একই এলাকার বাবু মিয়ার মেয়ে।

নওগাঁ : মান্দায় দুই ভটভটির সংঘর্ষে সোনাভান বেগম (৫০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন। গতকাল রাত ৮টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের চেয়ারম্যানের মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর