রবিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

তারুণ্যের মুখোমুখি হুইপ স্বপন

জয়পুরহাট প্রতিনিধি

জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, ‘যেখান থেকে আমাদের শেষ, সেখান থেকে যাত্রা শুরু করবে তোমরা, যেখান থেকে আমাদের ব্যর্থতা, সেখান থেকে শুরু হবে তোমাদের সফলতার সিঁড়ি। তোমরাই গড়ে তুলবে আগামীর স্মার্ট বাংলাদেশ’। গতকাল সকালে জয়পুরহাট স্টেডিয়ামে তারুণ্যের মুখোমুখি জনপ্রতিনিধি অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে দেশ। এ লক্ষ্যে শিক্ষাপ্রতিষ্ঠান উন্নয়নের পাশাপাশি শিক্ষা ব্যবস্থাকে আধুনিকায়ন করতে নানা পদক্ষেপ গ্রহণ করেছে বর্তমান আওয়ামী লীগ সরকার।

এ সময় শিক্ষার্থীরা অবকাঠামোগত উন্নয়নসহ শিক্ষা গ্রহণে নানা সমস্যা সমাধানের দাবি জানালে আগামীতে তা দ্রুত সমাধানের আশ্বাস দেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আলম সেলিম, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুদ্দিন নয়ন এমপি, জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন মণ্ডল প্রমুখ। এ ছাড়া জেলার সব উপজেলা পরিষদ চেয়ারম্যান, পৌরসভার মেয়র, ইউপি চেয়ারম্যানসহ জনপ্রতিনিধি ও জেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ১৫ হাজার শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর