১৬ ডিসেম্বর, ২০১৭ ১৪:৪৪

প্রাণবন্তকর পরিবেশে ফুলপুরে উদযাপিত মহান বিজয় দিবস

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রাণবন্তকর পরিবেশে ফুলপুরে উদযাপিত মহান বিজয় দিবস

ময়মনসিংহের ফুলপুরে প্রাণবন্তকর পরিবেশে উদযাপিত হলো মহান বিজয় দিবস। দিবসটি উপলক্ষে দিনব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

আজ শনিবার পূর্বাকাশে সকালের সূর্য উদয়ের সাথে সাথে রাস্তায় নামে জনতার স্রোত। স্মৃতিসৌধে ফুল দিতে গিয়ে জমে ওঠে প্রচণ্ড ভীড়। বিনম্র শ্রদ্ধা ও শহীদদের প্রতি অকৃত্রিম ভালবাসাময় পরিবেশের সৃষ্টি হয়। ফুলপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে দিবসটির কার্যমালার শুভ সূচনা হয়।

একে একে মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বেধিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সকাল ১০টার দিকে ফুলপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করেন সংসদ সদস্য মো. শরীফ আহমেদ।

বিভিন্ন স্কুল কলেজ ও মাদরাসার ছাত্রছাত্রীদের সালাম গ্রহণ, কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন করা হয়। নাচে গানে মেতে ওঠে শিশুরা।দর্শকদের করতালি ও কলরবে মুখরিত হয়ে ওঠে পুরো মাঠ। আশপাশের ছাদ ও গাছের উঁচু ডালে উঠে ওই অনুষ্ঠান উপভোগ করতে দেখা যায় অনেককে। এ সময় উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারী ও প্রতিষ্ঠান প্রধানগণসহ উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এড. আবুল বাসার আকন্দ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরী, মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ হাকিম সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা খাতুন, ওসি একেএম মাহবুব আলম প্রমুখ। 

বিডি প্রতিদিন/১৬ ডিসেম্বর, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর