১৬ ডিসেম্বর, ২০১৭ ২১:০৭

কলাপাড়ায় মহান বিজয় দিবস উদযাপন

অনলাইন ডেস্ক

কলাপাড়ায় মহান বিজয় দিবস উদযাপন

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালীর কলাপাড়ায় যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। শনিবার প্রথম প্রহরে ৩১ বার তোপধ্বনির মধ্যদিয়ে দিবসটির শুভসূচনা হয়। 

দিবসটি পালন উপলক্ষে শনিবার সকালে পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, কলাপাড়া প্রেসক্লাব, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি, উপজেলা আওয়ামী লীগ, বিএনপিসহ সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান। পরে উপজেলা প্রশাসনের উদ্যোগে পৌর শহরে বর্ণাঢ্য একটি বিজয় র‌্যালি বের হয়। 

র‌্যালি শেষে মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজ মাঠে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহণে কুচকাওয়াজ প্রদর্শন, সাংস্কৃতিক অনুষ্ঠান ও শিশু-কিশোর সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তানভীর রহমান, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলাউদ্দিন মিলনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দিবস উপলক্ষে সুর্যোদয়ের সঙ্গে সঙ্গে অফিস আদালত, ব্যবসা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। বিজয় দিবস উপলক্ষে হাসপাতালে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়েছে। 

এছাড়া পর্যটন কেন্দ্র কুয়াকাটা, মৎস্যবন্দর মহিপুরে বিভিন্ন রাজনৈতিক দলসহ সামাজিক সাংস্কৃতিক সংগঠনগুলো দিনভর বিভিন্ন কর্মসূচির মাধ্যমে এ দিবসটি পালন করেছে।

বিডি প্রতিদিন/১৬ ডিসেম্বর ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর