১৯ অক্টোবর, ২০১৮ ১৯:০১
পুলিশ পরিচয়ে সাদা পোষাকে আটক

বাগাতিপাড়ায় ছেলেকে ফিরে পেতে পিতার আকুতি

নাটোর প্রতিনিধি:

বাগাতিপাড়ায় ছেলেকে ফিরে পেতে পিতার আকুতি

নাটোরের বাগাতিপাড়ায় রাতের বেলায় পুলিশ পরিচয়ে সাদা পোষাকে আটকের পর থেকে দুই যুবকের খোঁজ না পাওয়ার অভিযোগ পাওয়া গেছে। পুলিশের বিভিন্ন দপ্তরে গিয়েও ১৫ দিনেও খোঁজ না পাওয়ার এমন অভিযোগ করেছেন তাদের একজনের পিতা। সন্তানকে ফিরে পেতে আকুতি জানিয়েছেন ওই কৃষক পিতা। 

উপজেলার বেগুনিয়া গ্রামের খোদাবক্স মন্ডল শুক্রবার এ আকুতি জানান। খোদা বক্স মন্ডল অভিযোগ করেন, গত ৫ অক্টোবর শুক্রবার গভীর রাতে পুলিশ পরিচয়ে সাদা পোশাকের আট-দশ জন লোক তার ছেলে মাজেদুল মন্ডলকে (৩০) মাইক্রোবাসযোগে তুলে নিয়ে যায়। ‘ওসি স্যার কথা বলবেন’ এমন কথা বলে হ্যান্ডকাপ লাগিয়ে তারা মাজেদুলকে মাইক্রোবাসে তুলে নেয়। একই সময় একই এলাকার প্রতিবেশি লিটন ওরফে ডনকেও তুলে নেয় সাদা পোষাকধারীরা। 

এরপর থেকে থানা, ডিবি ও এসপি অফিসসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে ১৫ দিনেও তার ছেলেকে ফিরে পাননি। মাজেদুলের পিতা খোদাবক্স আরও অভিযোগ করেন, ছেলের খোঁজ না পেয়ে তিনি বাগাতিপাড়া থানায় একটি জিডি করতে গিয়েছিলেন কিন্তু পুলিশ তা গ্রহণ করেনি। তার সন্তানকে ফিরে পেতে প্রধানমন্ত্রীসহ প্রশাসনের উর্ধ্বতন ব্যক্তিদের হস্তক্ষেপ কামনা করেন তিনি। 

এব্যাপারে বাগাতিপাড়া মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান জানান, মাজেদুলের পরিবারের লোকজন থানায় এসেছিলেন। তবে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। 


বিডি প্রতিদিন/১৯ অক্টোবর ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর