১৯ জুন, ২০১৯ ১৬:৩৬

নাটোরে কৃষককে গলাকেটে হত্যা

নাটোর প্রতিনিধি :

নাটোরে কৃষককে গলাকেটে হত্যা

নাটোরের সিংড়ায় আছের আলী প্রামাণিক (৫০) নামের এক কৃষককে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দিবাগত রাতের কোন এক সময় বামিহাল-তাড়াই রাস্তার মাঝে কৈডালা হিন্দুদের শ্মশানে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত আছের আলী প্রামাণিক উপজেলার ডাহিয়া ইউনিয়নের তাড়াই গ্রামের মৃত রবিয়া প্রামাণিকের ছেলে।

সিংড়া থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, কৃষক আছের আলী প্রামাণিক মঙ্গলবার ভোরে নিজের পুকুরের মাছ বিক্রয় করতে চান্দাইকোনা যান। পরে রাত সাড়ে ৮টার দিকে তাড়াই বাজারে তাকে ঘোরাঘুরি করতে দেখেন এলাকাবাসী। এরপর বুধবার সকালে বামিহাল-তাড়াই রাস্তার মাঝে কৈডালা হিন্দুদের শ্মশানে তার গলাকাটা মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থলে পৌছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান এম এম আবুল কালাম জানান, নিহত আছের আলী গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ডাহিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ছিলেন। আর তিনি ওয়ার্কাস পার্টি করতেন বলে জানান চেয়ারম্যান। তিনি এই হত্যাকাণ্ডের সুষ্ঠ তদন্ত দাবি করেন। সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর