১৯ জুন, ২০১৯ ১৬:৪৫

নাটোরে ছাত্রলীগ নেতা সোহেলের খুনীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

নাটোর প্রতিনিধি :

নাটোরে ছাত্রলীগ নেতা সোহেলের খুনীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

নাটোরের বড়াইগ্রাম উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহেল রানার (২৮) খুনীদের অবিলম্বে গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে উপজেলা ও বনপাড়া পৌর ছাত্রলীগ ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। বুধবার সকাল ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত বনপাড়া বাজারে নাটোর-পাবনা মহাসড়কের পাশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনকালে বনপাড়া পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি কে এম জাকির হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু, জেলা আওয়ামী লীগের শিক্ষা সম্পাদক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিল্লুর রহমান জিন্নাহ, বর্তমান সভাপতি সাহাবুল ইসলাম সরদার, সাধারণ সম্পাদক মানিক রায়হান, বনপাড়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াস বক্তব্য রাখেন। মানববন্ধনে বক্তারা অবিলম্বে সোহেল রানার খুনীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান। অন্যথায় আরো বৃহত্তর আন্দোলনের ডাক দেয়া হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন তারা। 

উল্লেখ্য, গত ২ জুন বনপাড়া পৌরসভার মহিষভাঙ্গায় ঈদগাহ মাঠ সাজানোকে কেন্দ্র করে বিরোধের জেরে একই এলাকার রাজিব ও সাগরসহ কয়েকজন যুবক হাতুড়ি দিয়ে পিটিয়ে সোহেল রানাকে হত্যা করে। সোহেল ওই গ্রামের খলিল প্রামাণিকের একমাত্র ছেলে। এ ঘটনায় নিহত সোহেলের পিতা বাদী হয়ে ৭ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। কিন্তু ঘটনার ১৭ দিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত কোন আসামি আটক হয়নি। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর