১৯ জুন, ২০১৯ ১৬:৫৪

নাটোরে জালাল হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন

নাটোর প্রতিনিধি :

নাটোরে জালাল হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন

নাটোরের গুরুদাসপুরে আওয়ামী লীগ নেতা জালাল খুন হওয়ার সাত দিন অতিবাহিত হলেও কেউ গ্রেফতার না হওয়ায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন এলাকাবাসী। আসামিদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে বুধবার বেলা ১২টার দিকে উপজেলার যোগেন্দ্রনগর মধ্যপাড়া গ্রামের শতশত মানুষ ওই বিক্ষোভ ও মানববন্ধন অংশ নেয়।

মানববন্ধনে সভাপতিত্ব করেন নিহতের বড়ভাই জয়নাল আবেদিন। গত ১৩ জুন বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ও যোগেন্দ্রনগর মধ্যপাড়া গ্রামের মৃত আমজাদ মেম্বারের ছেলে জালাল উদ্দিন মণ্ডলকে (৬০) প্রকাশ্যে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। ঘটনার পরদিনই নিহতের ছেলে বাবু মণ্ডল গুরুদাসপুর থানায় বাদী হয়ে একই গ্রামের মৃত আক্কাছ মণ্ডলের ছেলে শরিফ (৩৭) ও সাইদুল (৪২), মৃত মমিন মণ্ডলের ছেলে আশরাফুল (৩৬), মজিদ মণ্ডলের ছেলে রেজাউল (৩২) ও রবি (৩৪), মজনুরের ছেলে আজাদুল (২৭), মৃত সোবাহানের ছেলে দুলাল হোসেন (৩৩), মোশারফের ছেলে মাহাবুর (২৮) এবং মৃত আশকান প্রামাণিকের ছেলে হাছেন আলী (৩০) সহ ৯ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। 

খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে মানববন্ধনে নিহতের পরিবারের লোকজন প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন। মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত জালালের স্ত্রী জমেলা বেওয়া, ছেলে বাবু মণ্ডল ও সাবু মণ্ডল, আশরাফুল ও মহতাব প্রমূখ। এসময় আসামিদের দ্রুত গ্রেফতার করতে না পারায় ক্ষোভ ও দুঃখ প্রকাশ করেন এলাকাবাসী। এ ব্যাপারে গুরুদাসপুর থানার অফিসার ইনাচর্জ (ওসি) মো. মোজাহারুল ইসলাম বলেন, পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। আসামিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর