১৯ জুন, ২০১৯ ১৭:৪৪

নলডাঙ্গায় ট্রেনের টিটিকে পিটিয়ে জখম, ৫ ব্যবসায়ী গ্রেফতার

নাটোর প্রতিনিধি

নলডাঙ্গায় ট্রেনের টিটিকে পিটিয়ে জখম, ৫ ব্যবসায়ী গ্রেফতার

নাটোরের নলডাঙ্গায় ট্রেনের টিটিকে পিটিয়ে জখম মামলায় ৫ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সান্তাহার রেলওয়ে পুলিশ। বুধবার দুপুর আড়াইটার দিকে উপজেলার নলডাঙ্গা রেলওয়ে বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- নলডাঙ্গা বাজারের পেপার হাউজের মালিক লতিফুর রহমান, মর্ডান কসমেটিকের মালিক নছির উদ্দিন, অরবিন্দু ফল ভান্ডারের মালিক অরবিন্দু, ঘোষ মিষ্টান্ন ভান্ডারের মালিক শিবনাথ ঘাসু, মুদিখানা ব্যবসায়ী কামাল হোসেন।

সান্তাহার রেলওয়ে জিআরপি থানার এসআই নজরুল ইসলাম জানান, গত ঈদুল ফিতরের আগে সন্ধ্যায় বেসরকারি মালিকানা খুলনা হতে চিলাহাটীগামী ২৩ নং রকেট মেইল ট্রেনের টিটির সাথে স্থানীয় এক যাত্রীর ট্রেনের টিকিট দেখানো নিয়ে কথা কাটাকাটি হয়। এর জের ধরে গত ঈদুল ফিতরের কয়েকদিন আগে ওই ট্রেন নলডাঙ্গা রেলস্টেশনে থামলে টিটিকে পিটিয়ে জখম করার পাশাপাশি ট্রেনের জানালা ভাঙচুর করা হয়। একইসঙ্গে টিটিদের ৪টা মোবাইল ও নগট ২৪ হাজার টাকা ছিনতাই করে তারা। এতে ট্রেনের যন্ত্রাংশসহ ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। 

এ ঘটনায় গত ১৮ জুন মঙ্গলবার ওই ট্রেনের কর্মকর্তা হাফিজুর রহমান বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। 

তবে বহিরাগত ১০-১২ জন যুবক এ ঘটনা ঘটালেও তাদের সনাক্ত করতে না পেরে এসব দোকানিদের হয়রানির উদ্দেশ্যে গ্রেফতার করা হয়েছে অভিযোগ করে স্থানীয় ও ব্যবসায়ীরা এই গ্রেফতারের প্রতিবাদে বিক্ষুদ্ধ হয়ে ক্ষোভ প্রকাশ করেছে। 

গ্রেফতারদের নাম এজাহারে উল্লেখ আছে কিনা জানতে চাইলে রেলওয়ে পুলিশের দল তা না দেখিয়ে দ্রুত নলডাঙ্গা রেলওয়ে প্লার্টফম থেকে তাদের গাড়িতে তুলে চলে যায় বলেও অভিযোগ করেন স্থানীয়রা।
 
বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর