১৯ জুন, ২০১৯ ১৭:৪৭

জান্নাতিকে পুড়িয়ে হত্যা; স্বামীসহ ৪ জন রিমান্ডে

নরসিংদী প্রতিনিধি :

জান্নাতিকে পুড়িয়ে হত্যা; স্বামীসহ ৪ জন রিমান্ডে

 

নরসিংদীর হাজিপুরে মাদক ব্যবসায় জড়িত না হওয়ায় দশম শ্রেণির স্কুল ছাত্রীকে পেট্রোল ঢেলে পুড়িয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত মাদক ব্যবসায়ী শান্তি বেগম ওরফে ফেন্সি রানী ও তার ছেলে শিপলু মিয়াসহ চার জনকে নাটোর থেকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে তাদের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহিনা আক্তারের আদালতে সোপর্দ করা হয়। জিজ্ঞাসাবাদের আদালত নিহত জান্নাতির স্বামী শিপলু মিয়ার চারদিন ও বাকি তিন আসামিদের দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেন। 

বুধবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ (বিপিএম)। মঙ্গলবার রাতে নাটোর জেলার নারায়নপুর পুকুরপাড় এলাকা থেকে গ্রেফতারকৃতরা হলো নিহত জান্নাতির শাশুড়ি শান্তি বেগম ওরফে ফেন্সি রানী (৪৫), ছেলে সাব্বির আহামেদ শিপলু ওরফে শিবু (২৩), মেয়ে ফাল্গুনী বেগম (২০) ও শ্বশুর হুমায়ন মিয়া (৫০)। সকলেই নরসিংদী চরহাজিপুরের খাসেরচর গ্রামের বাসিন্দা।

উল্লেখ্য, প্রায় এক বছর আগে নরসিংদী সদর উপজেলার হাজিপুর গ্রামের শরীফুল ইসলাম খানের দশম শ্রেনি পড়ুয়া মেয়ে জান্নাতি আক্তার (১৬) পার্শ্ববর্তী খাসেরচর গ্রামের হুমায়ুন মিয়ার ছেলে শিপলু মিয়াকে ভালোবেসে পরিবারের অমতে পালিয়ে বিয়ে করেন। বিয়ের কিছুদিন যেতে না যেতেই স্বামীর আসল রুপ বেরিয়ে আসে। স্ত্রী জান্নাতিকে পারিবারিক মাদক ব্যবসায় সম্পৃক্ত করতে চাপ প্রয়োগ করতে থাকে। এতে রাজি হয়নি জান্নাতি। ফলে জান্নাতির উপর নেমে আসে কঠোর নির্যাতন। যৌতুকের টাকা না দেয়া ও মাদক ব্যবসায় জড়িত না হওয়ায় চলতি বছরের ২১শে এপ্রিল রাতে ঘুমন্ত অবস্থায় জান্নাতির শরীরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়। পরে গত ৩০ মে ঢামেকের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর