শিরোনাম
২০ জুন, ২০১৯ ০৬:০১

আশুলিয়ায় শিশু ছাত্রীকে ধর্ষণের অভিযোগে নারী সহযোগী আটক, ধর্ষক পলাতক

নাজমুল হুদা, সাভার

আশুলিয়ায় শিশু ছাত্রীকে ধর্ষণের অভিযোগে নারী সহযোগী আটক, ধর্ষক পলাতক

সাভারের আশুলিয়ায় প্রতিবেশীর সহযোগিতায় ৫ম শ্রেণির এক স্কুল শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত রাবেয়া বেগম (৩০) নামের এক নারী সহযোগীকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ।

তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে ধর্ষক জামশেদ পালিয়ে যায়। 

অপরদিকে, এলাকার প্রভাবশালীদের নিষেধ সত্ত্বেও এ ঘটনায় শেষ পর্যন্ত থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগীর মা। এরপরই পুলিশ সহযোগী ওই নারীকে আটক করে।

বুধবার বিকালে আশুলিয়ার ধনাইদ এলাকায় একটি ভাড়া বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটে। আটক রাবেয়া বেগম গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার নাটেরহাট গ্রামের মো. সিদ্দিক মিয়ার স্ত্রী।

ধর্ষক জামশেদ হোসেন একই জেলার ভাঙাবুনিয়া গ্রামের মো. আব্দুল হান্নানের ছেলে। তারা দুজনেই আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ইউসুফ মার্কেট এলাকার কথিত মেম্বার মকবুল হোসেনের ভাই ওয়াহাব আলীর ভাড়া বাড়িতে থেকে তৈরি পোশাক কারখানায় চাকরি করেন।

শিশুটির মা জানান, প্রতিবেশী রাবেয়া তার মেয়েকে ঘর থেকে কৌশলে ডেকে নিয়ে যায়। পরে আরেক প্রতিবেশী জামশেদের ঘরে নিয়ে তরকারি কেটে দিতে বলে। এ সময় আমার মেয়ে ঘরের ভিতরে যেতে না চাইলে তাকে জোর করে ঘরে ঢুকতে বাধ্য করে রাবেয়া। পরে মেয়েকে ঘরে রেখে চলে গেলে জামশেদ তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনা এলাকার কথিত মেম্বার মকবুল হোসেনসহ কিছু প্রভাবশালী পুলিশকে জানাতে নিষেধ করে এবং ভয় দেখায়।

এ বিষয়ে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু বলেন, মামলা দায়েরের পর ধর্ষণে সহায়তাকারী ওই নারীকে আটক করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী ওই শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকায় পাঠানোর পাশাপাশি অভিযুক্ত জামশেদকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর