২৪ জুন, ২০১৯ ২০:৫১

সঠিক পথে আসলে সহায়তা করা হবে: আইজিপি

ফরিদপুর প্রতিনিধি

সঠিক পথে আসলে সহায়তা করা হবে: আইজিপি

পুলিশের মহাপরিদর্শক ড. জাবেদ পাটোয়ারী বলেছেন, যারা মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের পথ থেকে সঠিক পথে ফিরে আসবে তাদের সহায়তা করবে পুলিশ। কেউ যদি এসব খারাপ পথ পরিহার করতে চায় তাহলে সেই ব্যক্তিকে সুযোগ দেবে সরকার। তাকে সামাজিকভাবে সাহায্য সহযোগীতা করা হবে। ইতোমধ্যেই অনেকেই স্বাভাবিক জীবনে ফিরে আসায় সরকারের তরফ থেকে সাহায্য সহযোগীতা করা হয়েছে যাতে করে তাদের অন্যায় পথ আর অবলম্বন করতে না হয়। 

তিনি বলেন, মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে সরকার। যে কোন মূল্যে দেশ থেকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নিপাত করা হবে।

তিনি বলেন, যারা এখনো খারাপ পথে রয়েছে তারা সাবধান হয়ে যান। এখনও সময় আছে ভালো হবার। ভালো হলে সুযোগ দেয়া হবে। নইলে পরিনাম হবে ভয়াবহ। মাদকের সাথে পুলিশ প্রশাসনের কেউ জড়িত থাকলে তাকেও ছাড় দেয়া হবে না।

সোমবার বেলা ১১টায় ফরিদপুর পুলিশ লাইনস ময়দানে কমিউনিটি পুলিশের উদ্যোগে সন্ত্রাস, মদাক ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ফরিদপুরের পুলিশ সুপার জাকির হোসেনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন ঢাকা রেঞ্জেরে ডিআইজি হাবিবুর রহমান, জেলা প্রশাসক অতুল সরকার, জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি অধ্যাপক মোঃ শাহজাহান প্রমুখ।

এর আগে আইজিপি নারী পুলিশ সদস্যদের জন্য ব্যারাক, পুলিশ ফাঁড়িসহ ৬টি উন্নয়ন কাজের ভিক্তিপ্রস্থর স্থাপন ও উদ্বোধন করেন। পরে তিনি মাদক বিরোধী র‌্যালির উদ্বোধন করেন। অনুষ্ঠানে মাদক ব্যবসা ছেড়ে আলোর পথে আসা শতাধিক ব্যক্তির মাঝে রিকশা ভ্যান, সেলাই মেশিন বিতরণ করেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর