১৮ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:৫৪

ফিলিং স্টেশনে গার্মেন্টস কর্মীকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার ২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:

ফিলিং স্টেশনে গার্মেন্টস কর্মীকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার ২

প্রতীকী ছবি

ভালুকা উপজেলার নিশিন্দা গ্রামে কাজ শেষে বাসায় ফেরার সময় এক নারী গার্মেন্টস শ্রমিককে এম.কে ফিলিং স্টেশনের ম্যানেজার ও ২ ফিলিংম্যান মিলে ধর্ষণের চেষ্টা করে। পরে এ অভিযোগে ম্যানেজারসহ ২ জনকে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। 

এ ঘটনায় ভালুকা মডেল থানায় একটি মামলা (নং-৩২, তাং ১৮/৯/২০১৯) দায়ের করা হয়।

থানা সূত্রে জানা যায়, উপজেলার পুরুড়া গ্রামের জালাল কারীর মেয়ে ও স্থানীয় একটি পোষাক কারখানার নারী শ্রমিক (১৬) মঙ্গলবার সন্ধ্যা রাতে প্যাট্রিয়ট মিলে ডিউটি শেষে ভাড়া বাসায় ফিরছিলেন। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে নিশিন্দা গ্রামে এম.কে ফিলিং স্টেশনের নিকট পৌঁছলে শামছুন নাহারকে পাম্পের ম্যানেজার পাগলা থানার দিঘিরপাড় গ্রামের আবুল হোসেন ছেলে নাজমুল ইসলাম (২৫)ও ২ ফিলিংম্যান, ইসমাঈলের ছেলে খাইরুল (২১) ও ফয়েজের ছেলে নাজমুল হক (২২) তার পথরোধ করে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় মেয়েটির ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। এ ঘটনায় ভালুকা মডেল থানায় একটি মামলা (নং-৩২, তাং ১৮/৯/২০১৯) দায়ের করা হয়। পুলিশ রাতেই অভিযান চালিয়ে ম্যানেজার  নাজমুল ইসলাম ও ফিলিং ম্যান নাজমুল হক কে গ্রেফতার করে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ধর্ষণ চেষ্টার মামলায় এমকে ফিলিং ষ্টেশনের ম্যানেজার ও এক ফিলিংম্যানকে গ্রেফতার করা হয়েছে। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর