শিরোনাম
২০ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:১৪

আওয়ামী লীগের সঙ্গে শামীমের কোনো সম্পর্ক নেই: নারায়ণগঞ্জ জেলা সভাপতি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

আওয়ামী লীগের সঙ্গে শামীমের কোনো সম্পর্ক নেই: নারায়ণগঞ্জ জেলা সভাপতি

টাকাসহ আটক জি কে শামীম

সাত দেহরক্ষী এবং বিপুল পরিমাণ টাকাসহ আটক এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীমের সঙ্গে আওয়ামী লীগের কোনো সম্পর্ক নেই বলে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই।

বাংলাদেশ প্রতিদিনকে জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই জানান, জি কে শামীম আমাদের কমিটির কেউ না। সে জেলা আওয়ামী লীগের কোনো কমিটিতে ছিল না। এমনকি প্রস্তাবিত কমিটিও ছিল না। তাকে তো আমরা চিনি না। সে যদি সক্রিয়া কর্মী হতো তাহলে আমরা তাকে চিনতাম। আমরা তাকে চিনি না তো। 

তিনি আরও জানান, সে আমার কমিটিতে কোনো পদে নেই। জেলা কমিটিতে থাকার বিষয়ে যে নিউজ প্রকাশিত হচ্ছে আমরা এ বিষয়ে আশ্চার্য হয়েছি। আমরা প্রথমে গণমাধ্যমের বরাতে জানতে পারলাম সে যুবদল থেকে এখন যুবলীগের নেতা। 

এর আগে শুক্রবার দুপুর ২ টার দিকে রাজধানীর নিকেতন থেকে র‌্যাবের এক অভিযানের মাধ্যমে আটক হন জি কে শামীম। এসময় তার কার্যালয় থেকে বিপুল পরিমাণ অস্ত্র, মাদক, নগদ ১০ কোটি টাকা ও প্রায় ২শ কোটি টাকার এফডিআর চেক উদ্ধার করে র‌্যাব। 

আটক শামীম নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সন্মানদী ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের মৃত মো. আফসার উদ্দিন মাস্টারের ছেলে। 

শামীম এক সময় ছিলেন বিএনপির ঢাকা মহানগর যুবদলের সহ-সম্পাদক। পরে দল বদলে যোগ দেন আওয়ামী লীগের যুব সংগঠন যুবলীগে। সেই জি কে শামীম এখন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সমবায় বিষয়ক সম্পাদক বলে জানা যায়। এছাড়াও তিনি নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পদে রয়েছেন বলে গণমাধ্যমে খবর প্রকাশিত হয়। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর