শিরোনাম
২০ সেপ্টেম্বর, ২০১৯ ২১:১৯

মাদারীপুরে পাটের গুদামে আগুন

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরে পাটের গুদামে আগুন

মাদারীপুরের কালকিনি উপজেলার মিয়ারহাট বাজারে একটি পাটের গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। এতে প্রায় ৭ শত মন পাট আগুনে ক্ষতিগ্রস্ত হয়েছে বলে ব্যবসায়ীরা দাবি করেছেন।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, শুক্রবার বাজারের বেশির ভাগ ব্যবসায়ী দোকান বন্ধ করে কেউ জুমার নামাজ পড়তে, আবার কেউ বাড়ি চলে যায়। এসময় মিয়ার হাট বাজারে মো. মফছের খানের একটি পাটের গুদামে হঠাৎ আগুন দেখতে পায় স্থানীয় লোকজন। পরে মাদারীপুর ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিস গিয়ে প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিসের পাশাপাশি স্থানীয় লোকজনও আগুন নেভানোর কাজ করে। এ সময় পাটের গুদামে থাকা প্রায় ৭ শত মন পাট পুড়ে ও আগুনে ক্ষতিগ্রাস্ত হয়েছে। আগুনে প্রায় ১৩ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা দাবি করেছেন।

ক্ষতিগ্রস্ত পাট ব্যবসায়ী মো. মফছের খান বলেন, আগুনে আমার গুদামে রাখা প্রায় ৭শ মন পাট পুড়ে ও নষ্ট হয়ে গেছে। আমার বড় ধরনের ক্ষতি হয়ে গেল। 

মাদারীপুর ফায়ার সার্ভিসের সাব অফিসার মো. সিরাজুল ইসলাম বলেন, আগুন লাগার খবর পেয়েই আমরা দ্রুত ঘটনাস্থলে চলে আসি এবং স্থানীয় লোকজনের সহযোগিতা প্রায় দুই ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে আগুন লাগতে পারে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর